(দিনাজপুর২৪.কম)বগুড়ায় চালককে হত্যা করে রড বোঝাই ট্রাক নিয়ে পালিয়ে যাওয়ার সময় ডিবি পুলিশ এক ডাকাতকে গ্রেফতার করেছে।আজ বুধবার সকালে বগুড়া শহরের শাজাহানপুর উপজেলার সাজাপুর গ্রামের একটি ইটভাটা থেকে বগুড়া সদরের ফুলবাড়ি এলাকার আবু বক্কর সিদ্দিকের পুত্র সোহাগকে (২৫) গ্রেফতার করে।

পরে সোহাগের স্বীকারোক্তির ভিত্তিতে সদরের গোকুল থেকে ট্রাক চালক গাইবান্ধার সুন্দরগঞ্জ থানার মনিরামপুর গ্রামের আজিজুল হকের পুত্র আনজুর (৩৫) লাশ উদ্ধার করে।

জানা যায়, গত মঙ্গলবার রাতে ট্রাক চালক আনজু ও হেলপার রংপুর মহিন্দ্রারা এলাকার তাহেরের পুত্র সাজু (৫০) ১৪ টন রড নিয়ে গাইবান্ধার উদেশ্যে রওনা হয়। পথে রাত ২টায় গাজীপুর এলাকায় ৬ ব্যক্তি শ্রমিক পরিচয়ে ট্রাকে ওঠে এবং বগুড়ায় নামিয়ে দেয়ার কথা বলে। ট্রাকটি ভোরের দিকে বগুড়ার বনানীর কাছে পৌঁছলে ওই ৬ ব্যক্তি চালক ও হেলপারকে আটক করে রেখে ট্রাকের নিয়ন্ত্রণ নেই। এক পর্যায়ে তারা চালকের গলায় গামছা বেঁধে ফাঁস দিয়ে হত্যা করে এবং হেলপারকে হাত-পা বাঁধা অবস্থায় ট্রাকের পিছনে টুলবক্সের ভিতরে ঢুকিয়ে রাখে।

ডাকাতারা বিভিন্ন স্থানে ঘোরাঘুড়ির এক পর্যায়ে বগুড়া শহরের গোকুল এলাকায় চালক আনজুর লাশ ফেলে দিয়ে বগুড়ার শাজাহানপুর এলাকার সাজাপুরের একটি ইটভাটায় ট্রাক থামায়। সেখানে ট্রাক থেকে রডগুলো আনলোড করার সময় গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া ডিবি পুলিশ অভিযান চালিয়ে ট্রাকটি উদ্ধারসহ ডাকাত সোহাগকে গ্রেফতার করে। তার স্বীকারোক্তিতে হেলপার সাজুকে টুলবক্স থেকে উদ্ধার করে।

বগুড়া ডিবি পুলিশের ইনচার্জ আমিরুল ইসলাম জানান, ডাকাত সোহাগের স্বীকারোক্তির ভিত্তিতে ট্রাক চালককে হত্যা ও রড ডাকাতির ঘটনা বের হয়ে আসে। শাজাহানপুর থানায় মামলা দায়ের হয়েছে।(ডেস্ক)