(দিনাজপুর২৪.কম) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, চাঁদের যেমন কলঙ্ক আছে, মানুষ হিসাবে তাদেরও কিছু ভুল আছে। তবে, আওয়ামী লীগ সরকারের সেসব ভুল জনগণের কাছে তাদের কাজ ম্লান করে দেয়নি। তিনি বলেন, আমাদের কাজ জনগণের কাছে দিবালোকের মতো পরিষ্কার।আজ সোমবার বেলা ১১ টায় মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার সদর বাজারে জোড়া সেতুর কাজ পরিদর্শনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরো বলেন, বিএনপির রাজনীতি এখন প্রেস ব্রিফিংয়ে আটকা পরে গেছে। বার বার তারা একই ভাঙ্গা রেকর্ড বাজায়। তারা ভেবেছিল খালেদা জিয়া জেলে যাওয়ার পর সারা দেশে আন্দোলনের জোয়ার বইবে।

কিন্তু কোথাও কোন আন্দোলন নেই। কারাগারে নেওয়ার পর যারা আন্দোলন করতে পারেনি এখন আর জনগণ তাদের ডাকে সাড়া দিবেনা। তাছাড়া ৯ বছরে যারা পারেনি তারা বাকী ৯ মাসে আর কি পারবে। এটা তার নেতাকর্মীরাও এখন আর বিশ্বাস করে বলে মনে হয়না। বিএনপির রাজনীতি নেতিবাচক রাজনীতি। তাদের রাজনীতি ভুলের চোরাবালিতে আটকা।
সেতুমন্ত্রী বলেন, মুন্সীগঞ্জ জেলায় প্রায় শতাধিক ঝুঁকি পূর্ণ বেইলি ব্রিজ ছিল। এ পর্যন্ত ২৯ টি কংক্রিটের সেতু নির্মাণের কাজ হাতে নিয়েছে সরকার। যার কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। এসময় মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মহিউদ্দিন, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব তোফাজ্জল হোসেন, শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মো. জাহিদুল ইসলাম প্রমুখ। -ডেস্ক