(দিনাজপুর২৪.কম) শরৎচন্দ্রের ‘চরিত্রহীন’ নিয়ে প্রথমবার নিজের মতো করে সিরিজ বানিয়েছিলেন দেবালয় ভট্টাচার্য। নতুন মোড়কে সিরিজটি তৈরি করেছিলেন পরিচালক।

সে কারণেই চরিত্রহীনের অসামান্য সাফল্যের পর তারই দ্বিতীয় সিজন ‘চরিত্রহীন-টু’ আনতে চলেছে হইচই। সম্প্রতি মুক্তি পেয়েছে ট্রেইলার। আর তাতেই আঁচ পাওয়া যাচ্ছে এই সিজনের দর্শক মন জয় করতে চলেছে এই সিরিজ।

সম্পর্কের জটিলতা, তাদের সমীকরণ ও রহস্য নিয়ে এগোবে চিত্রনাট্য। কিরণময়ী, সতীশ, সাবিত্রী, হারানের বাইরের নয়া চরিত্রদের এই সিজনে নিয়ে এসেছেন পরিচালক।

নিজের কাজে বরাবরই চেনা ছকের বাইরে বেরোতে দেখা গিয়েছে দেবালয় ভট্টাচার্যকে। এই সিজনও তার ব্যতিক্রম নয়। বড়পর্দাতেও ব্যোমকেশকে নতুনভাবে দেখিয়েছেন তিনি, বৃদ্ধ ব্যোমকেশের চরিত্রায়ণে প্রকাশ্যে এনেছিলেন ‘বিদায় ব্যোমকেশ’।

বর্তমান প্রজন্মে ‘চরিত্রহীন’ লেখা হলে কেমন প্রেক্ষাপট তৈরি হত, সিজনে সেই ধারণাটাই দর্শককে দিতে চেয়েছেন দেবালয়। এই সিজনেও কিরণময়ীর ভূমিকায় থাকবে নয়না গঙ্গোপাধ্যায় আর তার স্বামী হারানের চরিত্রে গৌরব।

আগামী ২১ জুন থেকে হইচইয়ে স্ট্রিমিং হবে ‘চরিত্রহীন-টু’। এই সিজনে দেখা মিলবে নয়না গঙ্গোপাধ্যায়, সৌরভ দাস, মুমতাজ সরকার, সায়নী ঘোষ, সৌরভ চক্রবর্তী, শ্বেতা ভট্টাচার্যদের। সঙ্গে বাড়তি পাওনা লগ্নজিতা চক্রবর্তীর কণ্ঠে গান।-ডেস্ক