(দিনাজপুর২৪.কম) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ আটজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে দুইজন নারী ও এক শিশু রয়েছে। নিহত দুই নারী মা-মেয়ে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এই ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ২০ জন।
এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। বুধবার দিবাগত রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় চুনতির জাঙ্গালিয়া নামক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কক্সবাজার থেকে ছেড়ে আসা রিলাক্স পরিবহনের একটি চেয়ার কোচ চুনতি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে চকরিয়াগামী একটি হাইয়েস মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশুসহ আটজন নিহত হন।

চুনতি পুলিশ ফাঁড়ি সূত্র জানায়, বুধবার রাত পৌনে ১টার সময় দুর্ঘটনাটি ঘটে। নিহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী। গুরুতর আহত অবস্থায় তিনজনকে কক্সবাজারের চকরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে কক্সবাজারের চকরিয়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ি সূত্রও বিষয়টি নিশ্চিত করেছে।

আগ্রাবাদ ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণকক্ষের অপারেটর শহিদুল ইসলাম জাগো নিউজকে বলেন, দুর্ঘটনার পর মাইক্রোবাসটি থেকে গ্যাস বের হতে থাকলে লোহাগাড়া ফায়ার সার্ভিসের একটি দল গাড়িটি অপসারণ করে। বর্তমানে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। -ডেস্ক