(দিনাজপুর২৪.কম) এমনিতে মিডিয়ার ওপর খুব একটা মাথা গরম করতে দেখা যায় না বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে। কিন্তু এবার আর নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারলেন না সাবেক এই বিশ্বসুন্দরী। তবে গত সোমবার একটি অনুষ্ঠানে মিডিয়ার ওপর ভীষণ চটেছিলেন দেবদাস ছবির এই পার্বতী। নায়িকা তার মেয়ে আরাধ্যকে নিয়ে এদিন ‘স্মাইল ফাউন্ডেশন’ নামের একটি এনজিওর বাচ্চাদের সঙ্গে প্রয়াত বাবা কৃষ্ণরাজ রাইয়ের জন্মবার্ষিকী উদযাপন করেন।

কিন্তু এ সময় ভারতীয় বিভিন্ন মিডিয়ার কর্মীরা এ অভিনেত্রীর ছবি তোলা ও ভিডিও ফুটেজ গ্রহণ নিয়ে বিশৃঙ্খলা শুরু করলে চটে যান তিনি। ক্ষোভের সাথে ঐশ্বরিয়া বলেন, ‘আমি বলছি, এ সব বন্ধ করুন। আমার ছবি তোলার কোনো প্রয়োজন নেই আপনাদের, দয়া করে আপনারা চুপ হয়ে যান। আপনাদের এই ছবি কিংবা ভিডিওর কোনো প্রয়োজন নেই। আমরা অনুরোধ করছি আপনারা শান্তি বজায় রাখুন।

আমরা যারা এই কাজ করি, সবাই এ ধরনের ঘটনার সঙ্গে পরিচিত, কিন্তু তারা (বাচ্চারা) না। তারা আমাদের জগত সম্পর্কে জানে না। এটা কোনো বিশেষ প্রদর্শনী অথবা পাবলিক অনুষ্ঠান নয়। আপনাদের সমস্যাটা কী?’ চটে গিয়ে এসব কথা বলতে বলতে একপর্যায়ে আবেগাপ্লুত হয়ে পড়েন ঐশ্বরিয়া। এদিকে বরাবরই অভিনয়ের পাশাপাশি নানারকম সমাজসেবামূলক কাজে অংশ নিয়ে থাকেন ঐশ্বরিয়া। এরই ধারাবাহিকতায় এবার তিনি ঠোঁট ও তালু কাটা ১০০ শিশুর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন। -ডেস্ক