জিন্নাত (দিনাজপুর২৪.কম) গ্যাস-বিদ্যুতের বর্ধিত দাম প্রত্যাহার এবং দাম কমানোর দাবীতে বাংলাদেশের কমিউনিষ্টি পার্টি (সিপিবি) ও বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) দিনাজপুর জেলা কমিটি রাজপথে অবস্থান কর্মসূচী পালন করেছে।
১৬ সেপ্টেম্বর বুধবার দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের ১০ মাইল মোড়ে বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত গ্যাস-বিদ্যুতের বর্ধিত দাম প্রত্যাহার এবং দাম কমানোর দাবীতে বাংলাদেশের কমিউনিষ্টি পার্টি (সিপিবি) ও বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) দিনাজপুর জেলা কমিটি কেন্দ্রীয় ঘোষিত এই অবস্থান কর্মসূচী পালন করা করেছে।
দিনাজপুর জেলা সিপিবির সভাপতি মোহাম্মদ আলতাফ হোসাইন এর সভাপতিত্বে অবস্থান কর্মসূচী চলাকালিন সময়ে বক্তব্য রাখেন জেলা বাসদের সদস্য সচিব বাসন্তি মালাকার, জেলা সিপিবির সহ-সাধারণ সম্পাদক বদিউজ্জামান বাদল, সদস্য জগেশ চন্দ্র রায়, দয়া রাম রায়, আবুল কালাম আজাদ, ইকবাল হাসান সিদ্দিকী, ডাঃ গোকুল চন্দ্র রায় প্রমুখ।
অবস্থান কর্মসূচীতে বক্তারা বলেন, সরকার সম্পূর্ণ যুক্তিহীন ও বেআইনীভাবে বিদ্যুৎ ও গ্যাসের দাম বাড়িয়েছে। গ্যাস-বিদ্যুতের দাম বৃদ্ধির ফলে গাড়ীভাড়া, জিনিসপত্রের দাম আরো বাড়বে। সেইসাথে আরো বাড়বে জনগণের দূর্ভোগ। সরকারের এই সিদ্ধান্তের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য বাম, গণতান্ত্রিক, উদারনৈতিক রাজনৈতিক দল, শক্তি, ব্যক্তি গোষ্ঠীকে আহবান জানান বক্তারা।