জিন্নাত হোসেন (দিনাজপুর২৪.কম)  দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার গৃহবধূ ধর্ষক চিরিরবন্দর কারেন্টহাট কলেজের শিক্ষক সাইদুর রহমানসহ ধর্ষণকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখা।  ২৮ আগষ্ট শুক্রবার দিনাজপুর শহরের চুড়িপট্টি সড়কে বেলা ১১ থেকে ১২টা পর্যন্ত ঘন্টা ব্যাপী এ মানবন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধন চলাকালীন সময়ে বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখার সভাপতি কানিজ রহমান এর সভাপতিত্বে বলেন, মহিলা পরিষদ মনে করে এ ধরনের নির্যাতন এর বিরুদ্ধে সমাজের প্রতিটি সচেতন মানুষের এগিয়ে এসে দুর্বার আন্দোলন গড়ে তোলা উচিত। যে পুরুষতান্ত্রিক মানসিকতার কারণে আমরা পিছিয়ে আছি। সেখান থেকে বেরিয়ে না আসলে সমাজের অবক্ষয় আরো নিুগামী হতে বাধ্য। বক্তারা আরো বলেন, গৃহবধূ চিরিরবন্দরের কারেন্ট হাট কলেজের প্রদর্শক সাইদুর রহমান কর্তৃক ধর্ষিত ও ফতোয়ার স্বীকার। শারীরিক মানসিক নির্যাতনের স্বীকার হওয়ার ৩ দিন অতিবাহিত হওয়ার পরেও আসামী এখনও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে ও চাকুরি করছে।
মানববন্ধনে বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ড. মারুফা বেগম এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সম্মনিত সদস্য আজাদী হাই, আকতার কোহিনুর ইসলাম, যুগ্ম সম্পাদক মনোয়ারা সানু প্রমুখ।
উল্লেখ্য, দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় ৩ নরপশু এক গৃহবধুকে হাত-পা-মুখ বেধে গণধর্ষন করেছে। ধর্ষনের পর তাকে গাছে বেধে ধর্ষনকারীরা পালিয়ে যায়। পরিবারের সদস্যরা জানতে পেরে আহত অবস্থায় সঙ্গে সঙ্গে গৃহবধুকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় তার স্বামী  বাদি হয়ে স্থানীয় থানায়  একটি  নারী ও শিশু নির্যাতন মামলা করেছে।