জুলফিকার রায়হান (দিনাজপুর২৪.কম)  খ্রীষ্টান এসোসিয়েশন বাংলাদেশ’র তালা উপজেলা শাখার কমিটি গঠিত হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন পালক অমল সরকার ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন পালক দানিয়েল বি. সরকার।
কমিটির পরিচিতি, সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য জানানোর লক্ষ্যে নব গঠিত কমিটির নেতৃবৃন্দ সোমবার সকালে তালা রিপোটার্স ক্লাবে সংবাদ সম্মেলন আয়োজন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে সংগঠনের সভাপতি পাষ্টর অমল সরকার কবলেন, “দূর্নীতি, অহংকার বর্জন করুন, ন্যায় এবং শান্তি প্রতিষ্ঠিত করুন” স্লোগানকে সামনে রেখে তালা উপজেলা খ্রীষ্টান এসোসিয়েশন বাংলাদেশ এর কমিটি গঠিত হয়েছে। এই সংগঠনের মূল উদ্দেশ্য হবে তালা উপজেলার খ্রীষ্টান সম্প্রদায়ের সামাজিক, পারিবারিক, ধর্মীয় ও পারিপার্শ্বিক উন্নয়ন সহ মহান যিশুর আদর্শ প্রচার করা।
অমল সরকার জানান, উদ্দেশ্যগুলো বাস্তবায়নের জন্য গত ২ ডিসেম্বর খ্রীষ্টান এসোসিয়েশন বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব উইলিয়াম প্রলয় সমাদ্দার ৩ বছরের জন্য ১৯ সদস্য বিশিষ্ট তালা উপজেলা শাখার কমিটি ঘোষনা করেন। কমিটির সভাপতি হিসেবে পাষ্টর অমল সরকার, সিনিয়র সহ-সভাপতি হিসেবে পালক আনন্দ দাশ, সাধারন সম্পাদক হিসেবে পালক দানিয়েল বি. সরকার, কোষাধ্যক্ষ হিসেবে পালক বিকাশ সরকার (রানা) ও সাংগঠনিক সম্পাদক হিসেবে পবিত্র সরকার সহ ১৯ সদস্যের নাম ঘোষনা করেন। আগামী ৩ বছর তালা উপজেলায় অত্র সংগঠন তাদের শান্তিপূর্ন ধর্মীয় কার্যক্রম পরিচালনা করবে বলে এসময় জানানো হয়।