(দিনাজপুর ২৪.কম) আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া জাতীয় শোক দিবসে তার ভূয়া জন্মদিনে কেক কেটে জাতিকে বিভক্ত করছেন। তিনি জাতিকে বিভক্ত করার নীতি অনুসরণ করে চলেছেন এবং তার স্বামী জিয়াউর রহমানও একই পথ অনুসরণ করেছিলেন। তিনি বলেন, জিয়াউর রহমান ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে জাতিকে বিভক্ত করেছিলেন। এই বিভক্তি দূর করতে না পারলে জাতি বেশি দূর এগুতে পারবে না। আজ বৃহস্পতিবার দুপুরে নগরীর কারওয়ানবাজারের ওয়াসা ভবনে ঢাকা ওয়াসা শ্রমিক ইউনিয়নের (সিবিএ) উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোকদিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি এবং ঢাকা ওয়াসা শ্রমিক ইউনিয়ন (সিবিএ)-এর সভাপতি মো. হাফিজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জাতীয় শ্রমিক লীগের সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহমুদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম, কার্যকরী সভাপতি ফজলুল হক মন্টু ও ঢাকা ওয়াসার ব্যব¯’াপনা পরিচালক ও প্রকৌশলী তাকসিম এ খান।
মাহবুবুল আলম হানিফ বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একত্রিত হয়েছে। অপরদিকে পাকিস্তানী ভাবধারায় বিশ্বাসীরা বেগম খালেদা জিয়ার নেতৃত্বে একত্রিত হয়েছে। আওয়ামী লীগের এ নেতা বলেন, সময় এসেছে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে পাকিস্তানী ভাবধারায় বিশ্বাসীদের উৎখাত করার।(ডেস্ক)