(দিনাজপুর২৪.কম) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, খালেদা জিয়া চিকিৎসার নামে লন্ডনে গিয়ে পাকিস্তানিদের নিয়ে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। স্বপ্ন দেখছেন কবে আবার হাওয়া ভবনে ফিরে এসে লুটপাটের রাজনীতি শুরু করবেন। কিন্তু ষড়যন্ত্র ও আন্দোলনের ভয় দেখিয়ে শেখ হাসিনার সরকারকে হটানো যাবে না।

বিএনপির আন্দোলনে মানুষ আর সাড়া দেবে না। কারণ কান্নাকাটি আর নালিশ ছাড়া বিএনপির কোনো রাজনীতি নেই। আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে। আজ বৃহস্পতিবার বরিশাল মহানগর আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ অভিযানের সমাবেশে তিনি এসব কথা বলেন।
কাদের বলেন, খারাপ লোকদের দলে নেওয়া যাবে না। যারা ইয়াবাসেবী, সন্ত্রাসী এবং সাম্প্রদায়িক তাদের জন্য আওয়ামী লীগে কোনো স্থান নেই। ভালো লোকদের দলে নিতে হবে।
নেতাকর্মীদের উদ্দেশে মন্ত্রী বলেন, ভালো আচরণ করে মানুষের মন জয় করতে হবে।
সদস্য সংগ্রহ অভিযানে নতুন ও নারী ভোটারদের দলে অগ্রাধিকার দেওয়ার পরামর্শ দেন ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না।’
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য আলহাজ আবুল হাসানাত আবদুল্লাহ এমপি, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আ. রহমান এমপি, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি। -ডেস্ক