(দিনাজপুর২৪.কম) খালেদা জিয়ার শরীরের অবস্থা দিন দিন খারাপ হচ্ছে। তার শারীরিক অবস্থার অবনতি হলে এ দায় সরকাকে নিতে হবে। আজ শনিবার বিএনপি চেয়ারপারসনের সঙ্গে নাজিম উদ্দিন রোডের পরিত্যক্ত কারাগারে দেখা করার পর উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেছেন, দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, খালেদা জিয়ার বাম হাত শক্ত হয়ে ওজন বেড়ে যাচ্ছে। বাম পাশ দিয়ে পা পর্যন্ত যন্ত্রণা বাড়ছে। সরকারি মেডিকেল বোর্ডের লেখা ঔষুধগুলো কাজ করছে না।
এঅবস্থায় খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য তার পছন্দ অনুযায়ী ইউনাইটেড হাসপাতালে চিকিৎসার প্রয়োজন। ফখরুল আরো বলেন, খালেদা জিয়া এখন যে পরিবেশে আছেন তাতে একজন সুস্থ মানুষ অসুস্থ হয়ে যাবে। কোনো অসুস্থ মানুষের সুস্থ হওয়া সম্ভব নয়। এ অবস্থায় তার থাকার পরিবেশ পরিবর্তন করার দরকার। বিএনপির মহাসচিব বলেন, খালেদা জিয়া দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন যেন দ্রুত তার শরীর সুস্থ হয়। এবং নেতাকর্মীদের সাহসের সঙ্গে আন্দোলন চালিয়ে যেতে বলেছেন।
খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও নজরুল ইসলাম খান সাক্ষাৎ করেন। -ডেস্ক