nasim-dinajpur24(দিনাজপুর২৪.কম) নির্বাচন কমিশন (ইসি) নিয়ে খালেদা জিয়ার প্রস্তাব দিয়ে দেশের রাজনৈতিক পরিস্থিতিকে আবারও ঘোলাটে করার পাঁয়তারা করছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র স্বাস্থমন্ত্রী মোহাম্মদ নাসিম।

রবিবার আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের এক সভা শেষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। সভায় জোটের শীর্ষ নেতারা অংশ নেন।

সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে জানিয়েছে মোহাম্মদ নাসিম বলেন, এটা মীমাংসিত বিষয়। এটা নিয়ে কথা বলে রাজনৈতিক পরিস্থিতি ঘোলাটে করার পাঁয়তারা করছেন খালেদা জিয়া। সংবিধান অনুযায়ী রাষ্ট্রপতি নির্বাচন কমিশন গঠন করবেন। সেজন্য নিশ্চয়ই তিনি নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করবেন। আলোচনার মাধ্যমে সার্চ কমিটি গঠন করবেন।

এটা নিয়ে খালেদা জিয়া যে প্রস্তাব দিয়েছেন তা নতুন ষড়যন্ত্রেরই অংশ বলেও মন্তব্য করেন ১৪ দলের মুখপাত্র। তিনি বলেন, খালদা জিয়া সেনাবাহিনীকে নির্বাচনে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার প্রস্তাব দিয়ে দেশপ্রমিক এ বাহিনীকে বিতর্কিত করার এবং ধুম্রজাল সৃষ্টির চেষ্টা করছেন। -ডেস্ক