(দিনাজপুর২৪.কম) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংবিধান এবং নির্বাচন কারো জন্য অপেক্ষা করবে না। সংবিধান অনুযায়ী নির্বাচন চলবে। আর খালেদাকে কারাগারে পাঠানোর কোনো চিন্তা সরকারের নেই। এটা আদালতের বিষয়। আজ দুপুরে ঢাকার বনানী বিমানবন্দর সড়কের সৌন্দর্য বর্ধনের কাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সেতুমন্ত্রী এ কথা বলেন।
বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার প্রসঙ্গ টেনে ভারতের তামিলনাডুর উদাহরণ দিয়ে ওবায়দুল কাদের বলেন, তামিলনাডুতে জয়ললিতার বান্ধবী শশীকলা মেজরিটি দাবি করে আদালতের রায়ের কারণে জেলে গিয়েছিলেন। সরকার গঠনের একেবারে কাছে থেকেও তিনি কিন্তু সরকার গঠন করতে পারেননি। দুর্নীতির দ-ে তাকে কারাগারে থাকতে হয়েছে। এ সময় মন্ত্রীর সঙ্গে ভিনাইল ওয়ার্ল্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আবেদ মনসুরসহ সড়ক ও জনপথ অধিদপ্তরের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বনানী থেকে বিমানবন্দর পর্যন্ত ৬ কিলোমিটার সড়ক সৌন্দর্য বর্ধন, ডিজিটালাইজেশন ও আধুনিকায়ন করছে ভিনাইল ওয়ার্ল্ড গ্রুপ। গত বছরের ডিসেম্বর থেকে শুরু হয়েছে এ কাজ। আগামী জুলাই মাসে এর কাজ শেষ হলে এটি হবে দেশের প্রথম ডিজিটাল সড়ক। এতে ব্যয় হচ্ছে প্রায় ১৪০ কোটি টাকা। ভিনাইল ওয়ার্ল্ড গ্রুপ নিজস্ব অর্থায়নে এ প্রকল্প বাস্তবায়ন করছে। -ডেস্ক