khagrachore-dinajpur24(দিনাজপুর২৪.কম) খাগড়াছড়ির আলুটিলায় নিয়ন্ত্রণহীন ট্রাকের চাপায় সাতজন নিহত হয়েছেন, আহত হয়েছেন অন্তত ১৫ জন। শুক্রবার বেলা ১১টার দিকে আলুটিলা পর্যটনকেন্দ্রের কাছে খাগড়াছড়ি-মাটিরাঙ্গা সড়কে এ দুর্ঘটনা ঘটে। খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক নয়নময় ত্রিপুরা জানান, তার হাসপাতালে সাতজনের লাশ নেয়া হয়েছে। ট্রাকচাপায় অনেকেরই দেহ থেঁতলে গেছে। আহত অবস্থায় ১৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে জানিয়ে তিনি বলেন, তাদের মধ‌্যে দুজনের অবস্থা গুরুতর।

নিহতদের মধ‌্যে চারজনের নাম জানা গেছে। এরা হলেন নেঙ্গা মারমা (৪০), উতুরু মারমা (১৮), উকরাচিং মারমা (৩৫) ও পুলু মারমা (১৬)। এদের মধ‌্যে উতুরু মারমা এবার এসএসসি পরীক্ষা দিচ্ছে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, এক বৌদ্ধ ভান্তের অন্ত্যেষ্টিক্রিয়ার অনুষ্ঠানে যোগ দিতে বহু লোক ওই এলাকায় জড়ো হয়েছিলেন। খাগড়াছড়ি-মাটিরাঙ্গা সড়কের পাশে মেলার মত দোকান বসিয়েছিল অনেকে।

সদর থানার ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, চট্টগ্রাম থেকে মালামাল নিয়ে আসা ট্রাকটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে তার গাড়ি রাস্তার পাশে এক ঝালমুড়ি বিক্রেতাকে ঘিরে তৈরি হওয়া ভিড়ের মধ‌্যে উঠে যায় এবং হতাহতের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকচালক সেলিমকে আটক করেছে। -ডেস্ক