1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  6. news@dinajpur24.com : nalam :
  7. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  8. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৩:১৩ পূর্বাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

কুষ্টিয়ায় সংঘর্ষ : গুলিবর্ষণকারী যুবক সাবেক পুলিশ সদস্য, ওসি প্রত্যাহার

  • আপডেট সময় : রবিবার, ১৬ আগস্ট, ২০১৫
  • ০ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দেওয়া শেষে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে একজন নিহতের ঘটনায় বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত গুলিবর্ষণরত ছবির যুবকের পরিচয় মিলেছে। তিনি পুলিশের বরখাস্ত হওয়া সহকারী উপপরিদর্শক (এএসআই) আনিচুর রহমান ওরফে আনিচ। এদিকে সংঘর্ষের সময় দায়িত্বে অবহেলার অভিযোগে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল খালেককে প্রত্যাহার করে খুলনা রেঞ্জে সংযুক্ত করা হয়েছে। পুলিশের একাধিক কর্মকর্তা জানিয়েছেন, সংঘর্ষের সময় গুলিবর্ষণকারী এক যুবকের ছবি গণমাধ্যমে প্রকাশ হয়। ওই যুবক সাবেক পুলিশ সদস্য। তার নাম আনিচুর রহমান আনিচ। কুষ্টিয়া সদর উপজেলার ঢাকা-ঝালুপাড়া গ্রামের বাসিন্দা তিনি। প্রায় দেড় বছর আগে ঢাকার কাফরুল থানায় কর্মরত অবস্থায় দুর্নীতির কারণে বরখাস্ত হন আনিচ। তার বিরুদ্ধে বিভাগীয় মামলা চলমান। এর পর থেকে তিনি নিজ বাড়িতেই অবস্থান করছেন। বরখাস্ত হওয়া ওই পুলিশ কর্মকর্তা আনিচ আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা মোমিজের আত্মীয়। এঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত কোনো মামলা করা হয়নি। ঘটনাস্থলের কাছে অবস্থান করলেও দায়িত্বে অবহেলার কারণে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল খালেককে প্রত্যাহার করে খুলনা রেঞ্জে সংযুক্ত করা হয়েছে। আজ কুষ্টিয়া পুলিশের গোয়েন্দা শাখার একজন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।
গত শনিবার কুষ্টিয়ায় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ফুল দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মোমিজ ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সবুজের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে সবুজ হোসেন নামে এক যুবলীগ কর্মী ছুরিকাঘাতে নিহত হয়।-ডেস্ক

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর