(দিনাজপুর২৪.কম) দানিয়েল রুগানির পর আরো একটি দুঃসংবাদ পেতে হলো ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসকে। একদিনের ব্যবধানেই দলের গুরুত্বপূর্ণ তারকা আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালার করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছে ক্লাব কর্তৃপক্ষ।

ফুটবল ইতালিয়ার খবর, যেহেতু রুগানির শেষ ম্যাচ ছিলো ইন্টার মিলানের বিপক্ষে তাই জুভেন্টাস ও ইন্টার- উভয় দলকেই এখন রাখা হয়েছে হোম কোয়ারেন্টাইনে।

যুক্তরাজ্যের জনপ্রিয় সংবাদমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে, কদিন আগে হঠাৎ স্ট্রোক করেন রোনালদোর মা মারিয়া সান্তোস এভেইরো। তিনি আবার ক্যানসারেও আক্রান্ত। মূলত অসুস্থ মাকে দেখতেই দেশে ফিরে গেছেন রোনালদো। তখনও তিনি জানতেন না সতীর্থের করোনায় আক্রান্ত হওয়ার খবর। খবর নিশ্চিত হওয়ার পরই তিনি হোম কোয়ারেন্টাইনে।

এমন খবর পাওয়ার পর নড়েচড়ে বসেছে উয়েফাও। আগামী ১৮ মার্চ জুভেন্টাসের ঘরের মাঠ তুরিনে লিওনের বিপক্ষে যে ম্যাচটি হওয়ার কথা ছিলো, সেটি স্থগিত করার কথা ভাবছে ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থাটি।

ইতালির ফুটবল সংস্থা আগেই সিরি-এ ছাড়াও দেশের মাটিতে বাকি সব ধরনের টুর্নামেন্টের উপর স্থগিতাদেশ জারি করেছে। শুধু ফুটবলই নয়, ইতালিতে আপাতত বন্ধ সব রকমের খেলাধুলোর আসর। -ডেস্ক