(দিনাজপুর২৪.কম) ফেনসিডিলবাহী একটি ট্রাককে প্রথমে পুলিশের ব্যরিকেড। পরে ব্যরিকেড ভেঙে ট্রাকের পালিয়ে যাওয়া। ট্রাককে ধাওয়া করে আবারও পুলিশের ব্যরিকেড। সেই ব্যরিকেড ভেঙে পালিয়ে গিয়ে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা। এ সময় ট্রাকচাপায় এক পথচারীর মৃত্যু।

এটি কোনো সিনেমার দৃশ্য নয়। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জ শহরের শান্তিমোড় এলাকায়।নিহত পথচারীর নাম শফিকুল ইসলাম। তিনি চাঁপাইনবাবগহঞ্জ পৌর এলাকার নামোশংকরবাটি মহল্লার জুলফিকার আলীর ছেলে।দুর্ঘটনার পর ট্রাকটি জব্দ করে এর চালক আরিফুল ইসলামকে আটক করেছে পুলিশ। পরে ট্রাকের কেবিন থেকে উদ্ধার করা হয় ৫০ বোতল ফেনসিডিল।

চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার মোজাহিদুল ইসলাম জানান, রাত ১১টার দিকে পুলিশের কাছে সংবাদ আসে শিবগঞ্জ সীমান্ত থেকে ট্রাকযোগে ফেনসিডিল পাচার করা হচ্ছে। খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি টিম শিবগঞ্জ উপজেলার রসুলপুর মোড় এলাকায় ট্রাকটির গতিরোধের চেষ্টা করে। কিন্ত চালক পুলিশের প্রতিরোধ উপেক্ষা করে ট্রাকের গতি বৃদ্ধি করে। পুলিশ ট্রাকটিকে ধাওয়া করে চাঁপাইনগঞ্জ শহরের বীরশ্রেষ্ঠে ক্যাপ্টেন জাহাঙ্গীর সেতু টোল প্লাজায় ব্যারিকেড দেয়। সেই ব্যারিকেডও উপেক্ষা করে ট্রাকচালক আরিফুল পালিয়ে যান। পরে শান্তিমোড় এলাকায় ট্রাকটি একটি বৈদ্যুতিক পিলারে ধাক্কা দিলে পথচারী শফিকুল ইসলাম নিহত হন।

চাঁপাইনবাবগঞ্জ বিদ্যুৎ বিতরণ কেন্দ্রের উপ সহকারী প্রকৌশলী খুরশেদ আলম শনিবার সকাল ১১টার দিকে জানান, ট্রাকের ধাক্কায় পিলার ক্ষতিগ্রস্থ হওয়ায় এলাকায় বিদ্যুৎ বিপর্যয় ঘটে। শনিবার সকাল থেকে তা মেরামতের কাজ চলছে।-ডেস্ক