(দিনাজপুর২৪.কম) নিজেকে নানাভাবেই ভাঙছেন তিনি। অভিনয়ে, চরিত্র বাছাইয়ে নিজেকে আমূল বদলে নিতে পারেন সহজেই। ভাঙা গড়ার এই খেলায় এবার নবরূপে ধরা দিলেন এ তারকা। এবার মডেল জয়া। মডেল হিসেবে তার এমন কাজ যদিও কম নয় তবু দুই বাংলার চলচ্চিত্রে সমান তালে ব্যস্ত চিত্রনায়িকা জয়ার এই রূপ যেন মডেল জয়াকে নতুন করেই উপস্থিত করছে ভক্তদের কাছে।

সম্প্রতি একটি ফ্যাশন হাউজের ফটোশুটে ধরা পড়লেন সাহসী এক জয়া আহসান। বাংলাদেশি ফটোগ্রাফার রাফের করা এ সেসনে জয়া দাড়িয়েছেন নতুন ভঙ্গিমায়। ইউটিউবে এ ফটোশুটের একটি ছোট্ট ক্লিপ্স বেরিয়েছে সম্প্রতি। ফেসবুকে চেনা অচেনা মানুষের দেয়ালে দেয়ালে প্রশংসা সমেত ঘুরছে এ ভিডিও।

এদিকে জয়া এখন ব্যস্ত আছেন কলকাতার ছবি ‘আমি জয় চ্যাটার্জি’ নিয়ে। এটি পরিচালনা করছেন মনোজ মিশিগান। চলচ্চিত্রটিতে জয়ার বিপরীতে নাম ভূমিকায় আছেন আবির চট্টোপাধ্যায়। বর্তমানে ছবিটির শুটিংয়ে কলকাতায় আছেন জয়া আহসান। সম্প্রতি দেশে সাইফুল ইসলাম মান্নুর ‘পুত্র’ ও আকরাম খানের ‘খাঁচা’ চলচ্চিত্রের কাজ শেষ করে জয়া পাড়ি দেন কলকাতায়। এছাড়া জয়ার হাতে আছে মাহমুদ দিদার পরিচালিত ‘বিউটি সার্কাস’ ও মারুফের ‘মেসিডোনা’ চলচ্চিত্র দুটি।

এছাড়া কলকাতার ‘বেলাশেষে’ খ্যাত পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘কণ্ঠ’ চলচ্চিত্রেও অভিনয়ের কথা রয়েছে তার। -ডেস্ক