(দিনাজপুর২৪.কম) নিউজিল্যান্ডের বিপক্ষে চলমান সিরিজের তৃতীয় টেস্টে অস্ট্রেলিয়ার টেলএন্ডার জেমস প্যাটিনসন যে‌ভাবে আউট হলেন, তা দেখে বিস্মিত ক্রিকেটভক্তরা। রিপ্লে দেখলে প্যাটিনসন নিজেই হয়তো লজ্জা পাবেন। তিন ম্যাচের টেস্ট সিরিজ আগেই জিতে নিয়েছে অস্ট্রেলিয়া। সিডনির তৃতীয় ও শেষ টেস্টে মারনাস লাবুশানে ২১৫ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। অজিদের প্রথম ইনিংস শেষ হয় ৪৫৪ রানে।

অস্ট্রেলিয়ার ১৪৩তম ওভারের চতুর্থ বলে আউট হন প্যাটিনসন। কিউই বোলার নিল ওয়াগনার শর্ট বল করার চেষ্টা করেছিলেন। বল যতটা উঠবে ভেবেছিলেন প্যাটিনসন, ততটা ওঠেনি। বলের গতিপথ থেকে চোখ সরিয়ে নেন প্যাটিনসন। ওয়াগনারের ডেলিভারি অজি বাঁ হাতির শরীরে এসে লাগে। তার পর সেই বল তার ব্যাটে লেগে উইকেটে আঘাত করে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বল যাতে উইকেটে না লাগে, সেই চেষ্টা করেছিলেন প্যাটিনসন। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। বল উইকেটে লেগে বেল পড়ে যায়। স্কোর বোর্ডে প্যাটিনসনের নামের পাশে লেখা ২ রান। এর আগেও অদ্ভুত ভাবে আউট হয়েছেন এই বাঁহাতি ব্যাটসম্যান। গত বছরের মার্চে শেফিল্ড শিল্ডের ম্যাচে ট্রেন্ট কুপল্যান্ডের বল ডিফেন্স করতে গিয়ে সেই বল ব্যাটে লাগিয়ে বোল্ড হন প্যাটিনসন। -ডেস্ক