(দিনাজপুর২৪.কম) বিতর্ক পিছু ছাড়ছে না বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে স্বল্পবসনায় তোলা একটি ছবি ঘিরে সমালোচনার মধ্যেই এবার একটি সেলফি নিয়ে বির্তকে জড়িয়েছেন এই তারকা।

জার্মানির হলোকাস্ট মেমোরিয়ালের ভেতর সেলফি তুলে টুইটারে আপলোড করেছিলেন তিনি। পরে অবশ্য সমালোচনার মুখে ছবিটি টুইটার থেকে সরিয়ে নেন প্রিয়াঙ্কা।

কয়েকদিন আগেই প্রিয়াঙ্কা চোপড়ার প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’ মুক্তি পেয়েছে। ছবির প্রচারণায় ইউরোপ ভ্রমণে বের হয়েছেন এই তারকা। এখন তিনি জার্মানির বার্লিনে আছেন।

এনডিটিভি বলছে, হিটলারের সময় প্রাণ হারানো ৬০ লক্ষ ইহুদির স্মৃতিতে বার্লিনে গড়ে তোলা হয় হলোকাস্ট মেমোরিয়াল। সেখানেই প্রিয়াঙ্কা গিয়েছিলেন ভাই সিদ্ধার্থের সঙ্গে। ভাইয়ের সঙ্গে সেলফি তুলে টুইটারে পোস্ট করেন তিনি।

হলোকাস্টের ভয়াবহতার স্মৃতিতে ওই মেমোরিয়ালে ছবি তুলতে নিষেধ করা হয় পর্যটকদের। কিন্তু সেখানে সেলফি তোলার পর টুইটারে তা পোস্ট করতেই হইচই শুরু হয়। সমালোচনায় প্রিয়াঙ্কার বিরুদ্ধে সরগরম হয় সামাজিক যোগাযোগ মাধ্যম। পরে টুইটার অ্যাকাউন্ট থেকে ছবিটি মুছে দেন বলিউডের এই তারকা।

অবশ্য এটাই প্রথম নয়, এর আগেও প্রিয়াঙ্কার বিরুদ্ধে সংবেদনশীলতার অভাবের অভিযোগ উঠেছিল। সে জন্য পরে ক্ষমা চেয়ে নেন তিনি। -ডেস্ক

সূত্র: ডিএনএ