(দিনাজপুর২৪.কম) অভিনেতা সুশান্ত সিংয়ের পর এবার আত্মহত্যা করলেন তারই সহকর্মী বলিউড অভিনেতা সন্দীপ নাহার। গত সোমবার রাতে মুম্বাইয়ের গুরগাঁও এলাকায় নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে মুম্বাই পুলিশ। প্রাথমিক অনুমানে এটিকে আত্মহত্যাই বলছেন পুলিশ।

ইতোমধ্যে সন্দীপ নাহারের মরদেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’-তে অভিনয় করেছিলেন সন্দীপ। এছাড়া অক্ষয় কুমারের ‘কেসরি’-তেও দেখা গিয়েছিল তাকে।

সোমবার রাতে অভিনেতার বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে মুম্বাই পুলিশ। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় সন্দীপকে। কিন্তু চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। মামলা রুজু হয়ে গিয়েছে বলে জানিয়েছে মুম্বাই পুলিশ। তদন্ত চলছে।

ঘটনার কয়েক ঘণ্টা আগে সন্দীপের ফেসবুক প্রোফাইল থেকে একটি লাইভে জানান, তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন। পেশাগত ও পারিবারিক চাপানউতরের কথাও তিনি বলেছিলেন  লাইভে। স্ত্রীর সাথে অশান্তি, শাশুড়ির প্রতি অভিযোগও প্রকাশ পায় সন্দীপ নাহারের লাইভে বলেছেন, অনেক চেষ্টা করেও দাম্পত্যে শান্তি আনতে পারেননি। মুম্বাইয়ে থাকাকালীন অনেক অসুবিধার সম্মুখীন হতে হয়েছে তাকে। তবে শেষ কয়েকটা দিন একটু বেশিই ঝড় বয়ে গেছে। তার থেকেই মুক্তি চান বলে দাবি করেছেন সন্দীপ।

অভিনেতা খোদ এই ভিডিওটিকে ‘সুইসাইড নোট’ বলে দাবি করেছেন। সেই লাইভে তাকে বলতে শোনা গেছে, ‘আমি অনেক চেষ্টা করেছি। জানি যে আত্মহত্যা করা অনুচিত। কিন্তু আর পারলাম না। আমার মৃত্যুর পরে দয়া করে আমার পরিবারকে হেনস্থা করবেন না।’

ভিডিওর শেষদিকে অবশ্য জানিয়েছেন, ‘আমার স্ত্রীকে কেউ কিছু বলবেন না। তবে পারলে ওর মাথার চিকিৎসা করাবেন।’

সন্দীপের বন্ধু বলজিৎ- জানিয়েছেন, সন্দীপ দীর্ঘ দিন ধরেই মুম্বাইয়ে ছিলেন। কিন্তু কখনো নিজের পরিবারের সমস্যার কথা খোলসা করেননি বলজিৎ বা অন্য বন্ধুদের কাছে।

জানা যায়, প্রয়াত অভিনেতার পরিবার থাকে চণ্ডীগড়ে। সেখানেই তার মৃতদেহ নিয়ে যাওয়া হবে সৎকারের জন্য। -ডেস্ক