(দিনাজপুর২৪.কম) গত ১১ সেপ্টেম্বর থেকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। ১৮ সেপ্টেম্বর গুণী এই শিল্পীর ক্যান্সার ধরা পড়ে। এরপর থেকে ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন তিনি। চিকিৎসা চলবে আগামী ফেব্রুয়ারি পর্যন্ত। পুরো চিকিৎসা সম্পন্ন করার জন্য প্রয়োজন ২ কোটি ১০ লাখ টাকা।

অত্যন্ত ব্যয়বহুল এই চিকিৎসা সহায়তার জন্য সিঙ্গাপুর প্রবাসীরা আগামী ৯ ফেব্রুয়ারি সেখানে একটি কনসার্টের আয়োজন করেন। প্রবাসে একসঙ্গে একইমঞ্চে দেশের দুই কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা ও সাবিনা ইয়াসমীনকে গান করার জন্য চূড়ান্ত করা হয়। দুজনের সম্মতিক্রমেই প্রবাসীরা এই আয়োজনের নির্দিষ্ট তারিখ চূড়ান্ত করেন।

কিন্তু আয়োজকদের কাছ থেকে জানা গেছে, রুনা লায়লা হঠাৎ করেই অনুষ্ঠান থেকে তার নাম প্রত্যাহার করে নিয়েছেন! এই আয়োজনে গান করতে পারবেন না বলে আয়োজকদের জানিয়েছেন তিনি।

কেনো এই অনুষ্ঠান থেকে রুনা লায়লা নিজের নাম প্রত্যাহার করেছেন, তা জানাতে অপারগতা প্রকাশ করে আয়োজকরা। এ বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য রুনা লায়লাকে ফোন দিয়ে পাওয়া যায়নি। তবে এই আয়োজন গান করবেন সাবিনা ইয়াসমীন।

বর্তমানে ক্যান্সার আক্রান্ত এন্ড্রু কিশোরের চতুর্থ সাইকেলের কেমোথেরাপি চলছে! এর আগে তিনটি সাইকেলে মোট ১২টি কেমোথেরাপি সম্পন্ন হয়। -ডেস্ক