(দিনাজপুর২৪.কম) বলিউডের বাদশা শাহরুখ খান সম্প্রতি এক সাক্ষাত্কারে শাহরুখ বলেন, -বেডরুমে স্ত্রী পোশাক পরিবর্তন করছেন। সে সময়ও বেডরুমে নক করে ঢুকতেই পছন্দ করেন তিনি। বিয়ের তিন দশক পরেও এই সৌজন্য ধরে রেখেছেন বলে জানান চৌদ্দবার ফিল্মফেয়ার পুরস্কার লাভ করা তারকা শাহরুখ খান।

তিনি সাক্ষাত্কারে বলেন, আমি ৩০ বছর ধরে বিবাহিত। কিন্তু এখনও আমি বেডরুমে স্ত্রী পোশাক পরিবর্তন করলে নক করে ঢুকি। এমনকি সুহানার ঘরেও নক করে ঢুকি। সুহানা শাহরুখ খানের মেয়ে। যৌন হেনস্থার বিরুদ্ধে গড়ে ওঠা আন্দোলন #‌মিটু প্রসঙ্গে বলতে গিয়ে এমন জবাব দেন শাহরুখ খান । তাঁর কথায়, আমি আমার ২১ বছরের ছেলেকে মেয়েদের শ্রদ্ধা করতে শেখাই। কাউকে অশ্রদ্ধা করা বড় কাজ নয়। বরং শ্রদ্ধার সঙ্গেই জড়িয়ে ভালবাসা ও রোমান্স।

সোশাল নেটওয়ার্কিং সাইটের সমানাধিকার নিয়ে বিশ্বাসী নন শাহরুখ খান । তিনি মনে করেন, সমানাধিকার মানে কারও দুর্বলতাকে শ্রদ্ধা করা।
উল্লেখ্য- তার অভিনীত ছবি ‘জিরো’ এখনও পর্যন্ত ১০০ কোটির ক্লাবে ঢুকতে পারেনি । এর মধ্যেই মুক্তি পেয়েছে নতুন সিনেমা ‘সিম্বা’ বেশির ভাগ দর্শক চলে যাচ্ছে ‘সিম্বা’ দিকে তাই এখন দেখার বিষয় শাহরুখ খানের এই মন্তব্য ‘জিরো’ ছবির ব্যবসাকে মজবুত করে কিনা ! -ডেস্ক
সূত্র: আনন্দবাজার