(দিনাজপুর২৪.কম) আঁখি আলমগীরকে সঙ্গে নিয়ে এবারে ভক্ত শ্রোতাদের সামনে হাজির হতে যাচ্ছেন আসিফ আকবর। আঁখি আর আসিফের সুরে ভাসবে সঙ্গীত পিপাসুরা।‘প্রজেক্ট আঁখি আলমগীর’ শিরোনামে কাজও শুরু করে দিয়েছেন তারা। ইতোমধ্যে একটি গানের রেকর্ডিংও শেষ করে ফেলেছেন।

আঁখির সঙ্গে বড় পরিসরে এটাই আসিফের প্রথম কাজ। ফলে তাঁর অনুভূতিটাও অন্যরকম। সে অভিজ্ঞতা ফেসবুকে শেয়ার করে আসিফ আকবর লিখেছেন, ‘ইন্ডাষ্ট্রীতে কাজ করি অন্ততঃ দেড় যুগ। সফলতা ব্যর্থতার মধ্যে দিয়েই ক্যারিয়ার চলছে। গান গাওয়ার বাইরেও অনেক কিছু করতে হয় আমাদের। বিশেষ করে যখন কোন শিল্পী অসুস্থ এবং অসহায় হয়ে পড়েন, তখন আমরা চেষ্টা করি তার পাশে দাঁড়ানোর ।

আঁখী আলমগীর। শিশুশিল্পী হিসেবে ‘ভাত দে’ ছবিতে জাতীয় পুরস্কার পেয়েছে ছোট বেলায়ই । আমি তার কাছে প্রতিদিনই শিখছি এবং অবাক হচ্ছি। একটা মানুষ বিপদে পড়লে কিভাবে তার পাশে দাঁড়াতে হয়, সেটা আঁখী জানে। স্পষ্টভাষী আঁখীকে আমি ‘লিডার’ বলে ডাকি এবং সে এই যোগ্যতা রাখে।

ক্যারিয়ারের দীর্ঘসময় একসাথে পথ চললেও গান গেয়েছি মাত্র একখানা,যেটা অনুল্লেখ যোগ্য। এটা নিয়ে হয়তো লীডারের অভিমান ছিলো,নয়তো আমারই ভুল ছিলো । গ্যাপটাকে আর প্রলম্বিত করতে চাইনি। আমরা এক সাথে ‘প্রজেক্ট আঁখী আলমগীর’ টাইটেলে কাজ শুরু করেছি। ইতিমধ্যে একটা গান ‘ বেসামাল মন’ এর রেকর্ডিং হয়ে গেছে। আশা করি দ্রুততম সময়ের মধ্যে আপনাদের কানে পৌঁছে যাবে। আঁখীর প্রতি সম্মান ভালবাসা রইলো। লীডারকে বলতে চাই- দেরী হয়েছে তো কি হয়েছে !!! সময় তো শেষ হয়ে যায়নি।’ -ডেস্ক