1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  6. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  7. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  8. news@dinajpur24.com : nalam :
  9. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  10. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  11. jcsuave@yahoo.com : vaniabarkley :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ১১:২৫ পূর্বাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

এক ঘণ্টার জন্য বিয়ে!

  • আপডেট সময় : সোমবার, ১২ জুন, ২০১৭
  • ০ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) চিরদিনের জন্য নয়, শুধু এক ঘণ্টার জন্য বিয়ে করলেন ঈশানা! পাত্র ফারহান আহমেদ জোভান। খবরটা শুনে অবাকই হতে পারেন যে কেউ। তবে হাসতে হাসতে ঈশানা জানালেন আসল কথা। ঈদের জন্য একটি নাটকের দৃশ্যায়ন শেষ করেছেন তিনি। এর নাম ‘এক ঘণ্টার বিয়ে’। পরিচালনা করেছেন তানভীর সানী। ঈশানা বলেন, এ নাটকটিতেই এক ঘণ্টার জন্য বিয়ে করেছি। বেশ মজার একটি গল্প। আমার চরিত্রের নাম মাইশা। মেয়েটি খুব রাগী টাইপের। এক ঘণ্টার জন্য কেন বিয়ে করেছি সেটা নাটকটি না দেখলে বোঝা যাবে না। আশা করছি সবাই ঈদে নাটকটি টিভি পর্দায় দেখবেন। ঈশানা আরো জানান, নাটকটি ঈদে দীপ্ত টিভিতে প্রচারের লক্ষ্যে নির্মাণ করা হয়েছে।
তিনি বলেন, এক ঘণ্টার বিয়ে দেখা যাবে দীপ্ত টিভিতে। এটি নওশীন আপু প্রযোজনা করেছেন। তার প্রযোজনায় এটাই প্রথম কাজ আমার। নওশীন জানান, দীপ্ত টিভিতে আমার প্রযোজনায় আরও দুটি নাটক প্রচার হবে। এই গল্পটি বেশ মজার। আশা করছি সবাই উপভোগ করবেন। এদিকে এ নাটক ছাড়া ঈদ উপলক্ষে আরো বেশকিছু কাজ শেষ করেছেন ঈশানা। এর মধ্যে রয়েছে- মিনহাজুল ইসলামের পরিচালনায় ৬ পর্বের ধারাবাহিক ‘শূন্য সৈকতে’, অনিক বিশ্বাসের খণ্ড নাটক ‘ক্রাশ’, ‘প্রবঞ্চনা’, পার্থিব মামুনের ‘ভালোবাসি হয়নি বলা’, বর্ণ নাথের ‘অ্যালার্ম’, শামীম জামানের ‘প্রেমের তুলসী’, ‘ছুটে চলা’, ‘আহত পাখির ডানা’, ‘ইডিয়েট’, ‘মতি মিয়ার কীর্তি’, ‘পিঁপড়া বনাম হাতি’সহ আরো কয়েকটি। -ডেস্ক

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর