(দিনাজপুর২৪.কম)দিনাজপুরের পার্বতীপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজুল ইসলামকে ১ কোটি ৮৫ লাখ টাকাসহ আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক) দিনাজপুর। গতকাল বৃহস্পতিবার বিকেল ৫ থেকে রাত ৮টা পর্যন্ত উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় ও বাসভবনে আভিযান চালিয়ে ৪টি ট্রাভেল ব্যাগে রাখা টাকাগুলো উদ্ধার করা হয়।

সমন্বিত দিনাজপুর জেলা দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমানের নেতৃত্বে দুদকের ৫ সদস্যের একটি দল অবৈধভাবে অর্জিত এ বিপুল পরিমান অর্থ উদ্ধার করেন। এ সময় দুদক ও আইন শৃংখলা বাহিনীর সদস্যরা ছাড়াও দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এনডিসি মোঃ দবির উদ্দীন, পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহনাজ মিথুন মুন্নী ও সহকারী কমিশনার (ভূমি) আবু তাহের মোহাম্মদ সামছুজ্জামান উপস্থিত ছিলেন।

গ্রেপ্তার মোঃ তাজুল ইসলাম ২০১৬ সালের ১ জুলাই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হিসেবে পার্বতীপুর উপজেলায় যোগদান করেন। গত সাড়ে তিন বছরে পার্বতীপুর উপজেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের বরাদ্দ থেকে অবৈধভাবে এসব অর্থ সরিয়েছেন বলে সমন্বিত দিনাজপুর জেলা দূর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান ধারণা করছেন। গোপন সূত্রে পাওয়া সুর্নিদিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয় বলে তিনি জানান।