(দিনাজপুর২৪.কম) ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে ফরেন এক্সচেঞ্জ হাউসের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় ও ইফতার মাহফিল গতকার সামবার রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও কর্পোরেট ইনভেস্টমেন্ট উইংপ্রধান মো. মাহ্বুব-উল-আলম প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও রিস্ক ম্যানেজমেন্ট উইংপ্রধান আবদুস সাদেক ভূইয়া।
ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট  ও ইন্টারন্যাশনাল ব্যাংকিং উইংপ্রধান মো. শফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্লাসিড এক্সপ্রেসের রিলেশনশিপ ম্যানেজার ফারুক হেলালী, লুলু ইন্টারন্যাশনাল এক্সচেঞ্জ এলএলসির বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার দেবু বিশ্বাস, প্রভু মানি ট্রান্সফার-এর কান্ট্রিপ্রধান মো. আলী আকবর, এক্সপ্রেস মানির প্রতিনিধি জাকারিয়া প্রধান, রিয়া ফিন্যান্সিয়াল সার্ভিসেসের কান্ট্রি ম্যানেজার একেএম নাজমুল হোসেন মাসুম, ব্র্যাক স্বজনের কান্ট্রি ম্যানেজার সানজানা ফরিদ ও আল ফারদান এক্সচেঞ্জের কান্ট্রি ম্যানেজার নূর-ই-ফেরদৌসী।
অনুষ্ঠানে ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট একেএম মাহবুব মোর্শেদ, মো. গোলাম রব্বানি ও মো. আনিসুল হকসহ নির্বাহীরা উপস্থিত ছিলেন। -ডেস্ক