(দিনাজপুর২৪.কম) অমর  ২১ শে বইমেলায় সৃজনশীল  প্রকাশনা সংস্থা বাংলানামা    নিয়ে এলো  এ সময়ের  জনপ্রিয় কথা সাহিত্যিক  মোস্তফা সোহেল এর  তিনটি  বই।  এর মধ্যে  রয়েছে ‘চোখের আলোয় দেখেছিলাম’  এবং ‘সুন্দর তুমি এসেছিলে’ নামে দুটি  উপন্যাস। সামাজিক সমস্যা, ভালোবাসা,সংকট, দ্বন্দ্ব ,  সম্ভাবনার  বিভিন্ন দৃশ্যপট  রচিত  হয়েছে এই উপন্যাস দুটোতে ।  চমৎকার গদ্যে লেখা এই  উপন্যাস দুটি  পাঠকের  ভালো  লাগবে।  বাংলানামার  প্রকাশক  হোসেন শহীদ  বলেন,  প্রকাশনা শিল্পের   গুনগত মানের  উন্নয়নে এ ধরণের  সৃষ্টিশীল  ও প্রতিভাবান লেখকদের  বই নিয়ে কাজ করা চমৎকার  এক অভিজ্ঞতা।  আশা করছি উপন্যাস দুটো  এবারো পাঠকবৃন্দ সাদরে  গ্রহণ করবেন।

অন্যটি প্রেমের কবিতাগ্রন্থ-শহরে রটে গেছে আমাদের প্রেমের কথা ‘! চল্লিশটি প্রেমের কবিতা নিয়ে সাজানো  হয়েছে এই কবিতাগ্রন্থটি। তিনটি  বইয়েরই  প্রচ্ছদ করেছেন শিল্পী  মাহী মজুমদার।  বইগুলি পাওয়া যাবে একুশে বইমেলার  বাংলানামা (স্টল-১২৪) স্টলে।
উল্লেখ্য  মোস্তফা সোহেল এর এ পর্যন্ত ১২ টি উপন্যাস, ২ টি গল্পগ্রন্থ এবং ৪ টি কাব্যগ্রন্থ প্রকাশিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে তিনি আইন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি নিয়ে একটি বেসরকারি উন্নয়ন সংস্থায় প্রধান নির্বাহী হিসেবে কাজ করছেন। প্রেসব্রিফিং