(দিনাজপুর২৪.কম) প্রথমবারের মতো একসঙ্গে আসছেন বলিউড ডান্স মাস্টার হৃতিক রোশন ও সিং ইজ কিং-খ্যাত অক্ষয় কুমার। ভারতীয় বেশকিছু গণমাধ্যম জনপ্রিয় এই দুই অভিনেতার একসঙ্গে কাজের বিষয়টি নিয়ে খবর প্রকাশ করেছে।

সিনেমার স্ক্রিপ্ট দারুণ পছন্দ হয়েছে দুজনের বলে জানা গেছ। গল্পই তার প্রধান কারণ। আর নির্মাতাদের দুজনকে নেয়ার পিছনে বড় কারণ হল, দুজনেরই একটা বক্স অফিস আছে। হৃতিক এবং অক্ষয়ের মধ্যে এমনিতে সুসম্পর্কই রয়েছে। দু’জনে পড়শিও। একসঙ্গে হ্যাং আউটও করেন।

তবে গত বছর সম্পর্কে কাঁটা হয়ে বিঁধেছিল ‘রুস্তম’ এবং ‘মহেঞ্জো দড়ো’র বক্স-অফিস সংঘর্ষ। অক্ষয় অবশ্য উদারভাবে জানিয়েছিলেন, ‘দ্বন্দ্ব’ শব্দটাতেই বিশ্বাসী নন তিনি। মুক্তির আগে টুইটারে একে অপরের ছবির প্রচারও করেছিলেন দুই নায়ক। কিন্তু ‘রুস্তম’ যখন ‘মহেঞ্জো দড়ো’কে টেক্কা দিয়ে বেরিয়ে গেল, তখন হৃতিক প্রথমে অক্ষয়কে অভিনন্দনটুকুও জানাননি। অক্ষয়ও দিব্যি খবরটা সংবাদমাধ্যমের কানে তুলে দিয়েছিলেন!

সম্পর্কটা যে টকমিষ্টি, বোঝাই যাচ্ছে অতএব। স্ক্রিপ্টে যদিও বা দুজনের একই রকম কাজের সুযোগ থাকে, একে অপরকে ঢেকে দেয়ার একটুও কি চেষ্টা করবেন না তাঁরা? সূত্র: ইন্ডিয়া টুডে ও হিন্দুস্তান টাইমস -ডেস্ক