(দিনাজপুর২৪.কম) নিষেধাজ্ঞা কাটিয়ে বিধ্বংসী রূপে ক্রিকেটে প্রত্যাবর্তন করেছেন অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার। ভয়ংকর এই ব্যাটসম্যান টি-টোয়েন্টি ফরম্যাটে সেরা ফর্মে আছেন। শ্রীলঙ্কাকে দুরমুশ করার পর এবার পাকিস্তানি বোলাদের ওপর ছড়ি ঘোরাচ্ছেন তিনি।

সবচেয়ে অবাক করার ব্যাপার হলো, তাকে কেউ আউটই করতে পারছে না। দুই সিরিজে অজি ওপেনার আউট হয়েছেন মাত্র একবার! এখন পর্যন্ত মাত্র একবার আউট হয়েছেন ওয়ার্নার। ফলে এ মৌসুমে জাতীয় দলের জার্সিতে তার গড় ২৩৯ রান।

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টেই ক্যারিয়ারের প্রথম টি-টোয়েন্টি সেঞ্চুরি তুলে নেন ওয়ার্নার। ৫৬ বলে ১০০* রানের মারকাটারি ইনিংস খেলে অপরাজিত ছিলেন। দল জিতেছিল ১৩৪ রানে। দ্বিতীয় ম্যাচে অপরাজিত ছিলেন ৪১ বলে ৬০* রানে। তার দল জিতেছিল ৯ উইকেটে। সিরিজের শেষ ম্যাচে তার সংগ্রহ ৫০ বলে অপরাজিত ৫৭* রান। অস্ট্রেলিয়া জিতে ৭ উইকেটে।

এরপর এল পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজ। এই ম্যাচে তিনি ২* রানে অপরাজিত থাকেন। বৃষ্টির কারণে ম্যাচটি শেষ পর্যন্ত পরিত্যক্ত হওয়ায় তার ইনিংস বড় হয়নি। আজ ক্যানবেরায় চলমান সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে অবশেষে আউট হলেন ওয়ার্নার। ১১ বলে ৪ বাউন্ডারিতে ২০ রান করে পাকিস্তানি পেসার মোহাম্মদ আমিরের বলে বোল্ড হয়ে যান তিনি। এর সঙ্গে শেষ হয় তার অপরাজিত থাকার পালা।

পাকিস্তানের বিপক্ষে ব্রিসবেনে পরিত্যক্ত হওয়া প্রথম টি-টুয়েন্টিতে দুই রানে অপরাজিত ছিলেন ওয়ার্নার। এতে ক্যানবেরাতে নামার আগে অপরাজিত হিসেবে ২১৯ রান তোলেন তিনি। আমিরের বলে আউট হয়ে শেষ পাঁচ ম্যাচ মিলে ২৩৯ রান করলেন এ হার্ডহিটার ব্যাটসম্যান। -ডেস্ক