1. dinajpur24@gmail.com : admin :
  2. erwinhigh@hidebox.org : adriannenaumann :
  3. dinajpur24@gmail.com : akashpcs :
  4. AnnelieseTheissen@final.intained.com : anneliesea57 :
  5. maximohaller896@gay.theworkpc.com : betseyhugh03 :
  6. BorisDerham@join.dobunny.com : borisderham86 :
  7. self@unliwalk.biz : brandymcguinness :
  8. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  9. Concetta_Snell55@url-s.top : concettasnell2 :
  10. CorinneFenston29@join.dobunny.com : corinnefenston5 :
  11. marcklein1765@m.bengira.com : danielebramlett :
  12. rosettaogren3451@dvd.dns-cloud.net : darrinsmalley71 :
  13. cyrusvictor2785@0815.ru : demetrajones :
  14. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  15. emmie@a.get-bitcoins.online : earnestinemachad :
  16. nikastratshologin@mail.ru : eltonmcphee741 :
  17. EugeniaYancey97@join.dobunny.com : eugeniayancey33 :
  18. vandagullettezqsl@yahoo.com : gastonsugerman9 :
  19. panasovichruslan@mail.ru : grovery008783152 :
  20. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  21. KeriToler@sheep.clarized.com : keritoler1 :
  22. Kristal-Rhoden26@shoturl.top : kristalrhoden50 :
  23. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  24. jarrodworsnop@photo-impact.eu : lettie0112 :
  25. cruz.sill.u.strate.o.9.18.114@gmail.com : lonnaaubry38 :
  26. lupachewdmitrij1996@mail.ru : maisiemares7 :
  27. corinehockensmith409@gay.theworkpc.com : meaganfeldman5 :
  28. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  29. news@dinajpur24.com : nalam :
  30. marianne@e.linklist.club : noblestepp6504 :
  31. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  32. armandowray@freundin.ru : normamedlock :
  33. rubyfdb1f@mail.ru : paulinajarman2 :
  34. PorterMontes@mobile.marvsz.com : porteroru7912 :
  35. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  36. Roosevelt_Fontenot@speaker.buypbn.com : rooseveltfonteno :
  37. kileycarroll1665@m.bengira.com : sabinechampion :
  38. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  39. gorizontowrostislaw@mail.ru : spencer0759 :
  40. jcsuave@yahoo.com : vaniabarkley :
  41. online@the-nail-gallery-mallorca.com : zoebartels80876 :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৪:৫২ অপরাহ্ন
ভর্তি বিজ্ঞপ্তি :
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত "বাংলাদেশ কারিগরি প্রশিক্ষণ ও অগ্রগতি কেন্দ্র" এর দিনাজপুর সহ সকল শাখায়  RMP, LMAFP. L.V.P,  Paramedical, D.M.A, Nursing, Dental পল্লী চিকিৎসক কোর্সে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। ভর্তির শেষ তারিখ ২৫/১১/২০১৯ বিস্তারিত www.bttdc.org ওয়েব সাইটে দেখুন। প্রয়োজনে-০১৭১৫৪৬৪৫৫৯

ঈদের পরের দিন সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ১২ জনের

  • আপডেট সময় : সোমবার, ১৮ জুন, ২০১৮
  • ১ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) ঈদের পরের দিন সারাদেশে সড়ক দুর্ঘটনায় ১২জন নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। এর মধ্যে টাঙ্গাইল ৩ জন, নোয়াখালী, ঠাকুরগাঁও ৪ জন এবং নেত্রকোনা, শেরপুর,কক্সবাজার,ব‌রিশাল, কুমিল্লা একজন করে মোট ৫জন নিহত হয়েছেন। রোববার (১৭জুন) সকাল থেকে রাত ৯টা পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর:

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীতে বাসচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার (১৭জুন) দুপুর আড়াইটার দিকে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে কালিহাতী উপজেলার হাতিয়া এলাকায় ঘটনাটি ঘটে।নিহতরা হলেন- জেলার কালিহাতী উপজেলার সহদবপুরর গ্রামের শামীম মিয়ার ছেলে অন্তর (১৮), একই গ্রামের জামাল মিয়ার ছেলে শাকিল (১৯) ও একই উপজেলার ঝাটিবাড়ী গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে রাশেদুজ্জামান রাব্বি (১৭) ।পুলিশ ও স্থানীয়রা জানান, একটি মোটরসাইকেলে তিন কিশোর বঙ্গবন্ধু সেতু থেকে টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। হাতিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী লোকাল বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিন মোটরসাইকেল আরোহী মারা যায়। নিহতদের লাশ উদ্ধার করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় রাখা হয়েছে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে।বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মোশারফ হোসেন বলেন, নিহতদের লাশ থানায় রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই ভাইসহ তিনজন নিহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নোয়াখালীতে নিহত ব্যক্তিরা হচ্ছেন- সোনাইমুড়ি পৌরসভার কাঁঠালি গ্রামের আবদুল মতিন বাচ্চুর দুই ছেলে বেলাল (৩০) ও মিজান (৩৫) এবং একই গ্রামের রুহুল আমিনের ছেলে রাকিব (৩৫)। সিএনজিচালিত অটোরিকশার চালক ছিলেন রাকিব। দুর্ঘটনায় আহত হয়েছেন দুজন।সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন বলেন, সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী হিমাচল সার্ভিসের একটি যাত্রীবাহী বাস রামপুর ক্লাবের সামনে এলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যান। পরে হাসপাতালে নেওয়ার পথে মারা যান চালক। আহত ব্যক্তিদের হাসপাতালে পাঠানো হয়েছে।এই দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী রাস্তায় গাছ ফেলে ঢাকা-নোয়াখালী সড়ক অবরোধ করেন। এসময় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। প্রায় দেড় ঘণ্টা পর ওই সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদরে মিনিবাসের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন; আহত হয়েছেন একজন।রোববার দুপুরে রহিমানপুর ইউনিয়নের মথুরাপুর এলাকায় ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানান ঠাকুরগাঁও সদর থানার এসআই বাবুল ইসলাম।নিহত ওমর ফারুক (২৫) সদরের জামালপুর ইউনিয়নের বালাপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে এবং কাওসার আহমেদ (২৬) একই ইউনিয়নের পারপুগী গ্রামের মনু মিঞার ছেলে।আহত রবিউল ইসলামকে (২৫) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে এসআই বাবুল ইসলাম বলেন, দুপুর ২টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়ন থেকে চারটি মোটরসাইকেলে করে আট বন্ধু বালিয়াডাঙ্গী উপজেলার শত বছরের পুরনো আম গাছ দেখতে যাচ্ছিলেন। “পথে মথুরাপুর এলাকায় ঠাকুরগাঁও শহরগামী একটি মিনিবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি মোটরসাইকেলের। স্থানীয়রা ওমর ফারুক, কাওসার আহমেদ ও রবিউল ইসলামকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।”পরে চিকিৎসাধীন অবস্থায় ওমর ফারুক ও কাওসার আহমেদ মারা যান এবং উন্নত চিকিৎসার জন্য রবিউলকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে তিনি জানান।এসআই বাবুল জানান, দুর্ঘটনার পর মিনিবাসটি পালিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নেত্রকোনা: নেত্রকোনার পূর্বধলা উপজেলায় রোববার দুপুরে অটোরিকশার চাপায় সালমা আক্তার (৫) নামের এক শিশু নিহত হয়েছে। সে উপজেলার খলিশাউর গ্রামের সাইদ মিয়ার মেয়ে।নিহত সালমার মামা সাইফুল ইসলাম বলেন, সালমা সকালে তার মা-বাবার সঙ্গে নানাবাড়িতে বেড়াতে এসেছিল। দুপুরে পার্শ্ববর্তী পূর্বধলা-ঘাগড়া রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল সে। এ সময় একটি অটোরিকশা তাকে চাপা দিলে ঘটনাস্থলেই প্রাণ হারায় সালমা।পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিল্লাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আবেদনের পরিপ্রেক্ষিতে শিশুটির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বায়জিদ বোস্তামী আকিব (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে নাঈম (১৭) নামে আরেকজন।রোববার (১৭ জুন) বিকেলে নালিতাবাড়ী-নকলা নাকুগাঁও স্থলবন্ধর রোডের কাপাশিয়া ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে। বায়জিদ পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার ফুলপুর পৌর শহরের শিববাড়ী মহল্লার মাওলানা আবু সাঈদের ছেলে।পরিবার ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, দুপুরে পাঁচ বন্ধু মিলে ঈদ উৎসব পালনের জন্য দু’টি মোটরসাইকেলে করে নালিতাবাড়ী নাকুগাঁও বন্ধর এলাকায় যায়। সেখানে ঘুরাঘুরি শেষ করে বাড়ি ফেরার পথে কাপাশিয়া ব্রিজের কাছে পৌঁছলে বায়জিদ ও নাঈমের বহনকারী মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ছিটকে পড়ে যায়। এতে তারা গুরুতর আহত হয়। এ অবস্থায় তাদের উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা হাসপাতালে নিলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে রের্ফাড করেন। পরে তাদের সেখান থেকে মমেক হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় বায়জিদের মৃত্যু হয়। নাঈম মমেক হাসপাতালে চিকিৎসাধীন।শেরপুর জেলা পরিষদের সদস্য ও নিহতের ফুফাত ভাই আরিফ খন্দকার বিষয়টি নিশ্চিত করেছেন।

কক্সবাজার: কক্সবাজারে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় বাবু দে (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।রোববার (১৭ জুন) দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ডের পূর্ব হিন্দুপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। বাবু দে ওই পাড়ার ননীদের ছেলে।সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আতিক উদ্দিন জানান, দুপুরে বাড়ি থেকে বের হয়ে খুরুশকুল টাইম বাজারের দিকে যাচ্ছিল বাবু দে। এসময় পেছন থেকে একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় সে। তা‍ৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার জানান, মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ব‌রিশাল: বরিশালের বাবুগঞ্জে প্রাইভেটকারচাপায় হাসান (১৯) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে সাগর (১৬) নামে আরেকজন।রোববার (১৭ জুন) দুপুর আড়াইটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। হাসান বাবুগঞ্জ উপজেলার নতুনহাট নামক এলাকার শাহজাহানের ছেলে।স্থানীয়রা জানান, দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কে একটি প্রাইভেটকার মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেলের আরোহী হাসান ও সাগর গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করেন। সাগরকে চিকিৎসা দেওয়া হচ্ছে।বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) অরবিন্দু বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।

কুমিল্লা: কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় এক ট্রাভেল এজেন্সির ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার কুমিল্লার বরুড়া উপজেলার লাইজলায় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।ট্রাভেল এজেন্সির ব্যবসায়ী জুয়েল মোল্লা বরুড়া পৌরসভার বেলভুজ এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে। পুলিশ জানায়, ভোরে কুমিল্লা থেকে বাড়ি যাবার পথে বরুড়ায় লাইজলায় রাস্তার পার্শ্বে গাছের সাথে ধাক্কা খেয়ে তার মাইক্রোবাসটি খাদে পড়ে যায়। এসময় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজম উদ্দিন মাহমুদ জানান, সড়ক দুর্ঘটনায় জুয়েল মোল্লা নামে এক ট্রাভেল এজেন্সির ব্যবসায়ী নিহত হয়েছেন। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো করা হয়েছে। -ডেস্ক


নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর