মো. আফজাল হোসেন (দিনাজপুর২৪.কম) দিনাজপুরের স্বপ্ন পুরিতে ঈদের আনন্দ করতে এসে লাশ হয়ে ঘরে ফিরল বুলবুল। স্বপ্নপুরীতে যাওয়া হলো না বুলবুলের, ঈদের আনান্দে বেড়াতে এসে পথি মধ্যে বাসের ছাদ থেকে পড়ে গিয়ে লাশ হয়ে ঘরে ফিরলো।
ঘটনাটি ঘটেছে ঈদের দ্বিতীয় দিন গত মঙ্গলবার বেলা সাড়ে ১২ টায় দিনাজপুরের ফুলবাড়ী-স্বপ্নপুরি সড়কের তেপুকুরিয়া নামক স্থানে।
নিহত বুলবুল (২২), জয়পুর হাট জেলার পাচঁবিবি উপজেলার পেসকার হাট গ্রামের আফিউলের পুত্র। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন, একই উপজেলার নন্দইল গ্রামের মমতাজের ছেলে আলিফ উদ্দিন (২০)।
এলাকার প্রত্যক্ষ দর্শি ও নবাবগঞ্জ থানার ওসি সুব্রত কুমার বলেন, পাচঁবিবি থেকে ছেড়ে আসা বিনোদন কেন্দ্র স্বপ্নপুরিগামী একটি পিকনিকের বাসের ছাদের উপরে ছিল নিহত বুলবুলসহ কয়েকজন বুবক। তারা বাসের ছাড়ে নাচা-নাচি করার সময়, তেপুকুরিয়া নামক স্থানে বাসের ছাদ থেকে বুলবুল ও আলিফ উদ্দিন পড়ে যায়। এই ঘটনায় তারা গুরুতর আহত হলে, তাদেরকে বাসের অন্যযাত্রী ও স্থানীয়রা উদ্ধার করে, ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে, সেখানে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মহতারেমা ফাতেমা বুলবুলকে মৃত বলে ঘোষনা করেন ও আলিফ উদ্দিনকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সে ভর্তি করান। ঐ দিন তার বাড়িতে খবর পৌছিলে তার অভিভাবকরা এসে লাশ নিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত আর কিছু জানা যায়নি।