(দিনাজপুর২৪.কম) বিগত ২৪ মার্চ ২০১৬ প্রতিবন্ধী ব্যক্তিদের জাতীয় মোর্চা “জাতীয় প্রতিবন্ধী ফোরাম নির্বাচনে (২০১৬-২০১৮ নির্বাচন) অনুষ্ঠিত হয়। বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে সম্পন্ন হওয়া এ নির্বাচনে যুগান্তর সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ইয়াসমীন পারভীন ফোরামের জাতীয় নির্বাহী সদস্য (চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি) পদে ১৫০ ভোটের মধ্যে ১১০ ভোট পেয়ে বিপুল ব্যবধানে জয়লাভ করেন।  ফলাফল প্রকাশের পর মতামত ব্যক্ত করতে গিয়ে ইয়াসমীন পারভীন বলেন, “আমাকে চট্টগ্রামের বিভাগীয় প্রতিনিধি হিসেবে নির্বাচিত করায় ফোরামের সারা দেশে ছড়িয়ে থাকা সকল সদস্য সংগঠনকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি প্রত্যাশা করি, প্রতিবন্ধী ব্যক্তিবর্গের জীবন-মান উন্নয়ন ও তাদের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে নিজেকে আরো বেশি নিবেদিত করতে পারবো। এজন্য আপনাদের সমর্থন প্রত্যাশা করছি। সেই সাথে ভবিষ্যতেও আপনাদের সহযোগিতা পাব বলে আশাকরি।”

জাতীয় প্রতিবন্ধী ফোরামের জাতীয় নির্বাহী সদস্য পদ ছাড়াও তিনি বর্তমানে শিশু অধিকার প্রতিষ্ঠায় কর্মরত জাতীয় নেটওয়ার্ক ‘বাংলাদেশ শিশু অধিকার ফোরামের’ জাতীয় নির্বাহী সদস্য এবং চট্টগ্রাম বিভাগীয় শিশুশ্রম নিরসন ও কল্যাণ পরিষদের সদস্য হিসেবে অধীষ্ঠিত আছেন।
এখানে উল্লেখ্য, যুগান্তর সমাজ উন্নয়ন সংস্থা (জেএসইউএস) ১৯৯৭ সাল থেকে প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার প্রতিষ্ঠার পাশাপাশি তাদের দক্ষতা ও সক্ষমতা উন্নয়নে নানামূখী কর্মসূচী বাস্তবায়ন করে যাচ্ছে।  -প্রেস বিজ্ঞপ্তি