(দিনাজপুর২৪.কম) ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের ইসলামিক ফাউন্ডেশনে জনবল নিয়োগ দেওয়া হবে। প্রতিষ্ঠানটিতে ‘ইসলামী পুস্তক প্রকাশনা কার্যক্রম, দ্বিতীয় পর্যায়’-এর জন্য প্রকল্প মেয়াদকালীন আট ধরনের অস্থায়ী পদে ১৭ জন নিয়োগ পাবেন।
পদসমূহ
সম্পাদক, সহকারী সম্পাদক, বিক্রয় উন্নয়ন কর্মকর্তা ও গবেষণা কর্মকর্তা পদে একজন করে, প্রুফ রিডার পদে তিনজন, কম্পিউটার অপারেটর পদে চারজন, হিসাবরক্ষক পদে একজন এবং বিক্রয় সহকারী পদে পাঁচজন প্রার্থী প্রতিষ্ঠানটিতে নিয়োগ পাবেন।
যোগ্যতা
পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের উচ্চমাধ্যমিক পাস থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লেখিত বিভিন্ন বিষয়ে দক্ষতার পাশাপাশি বিভিন্ন মেয়াদে অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে।
বয়স
আবেদনের জন্য প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। তবে শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।
বেতন
নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে পদমর্যাদা অনুযায়ী ১৭ হাজার ৪৫ থেকে ৫৬ হাজার ৫২৫ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।
আবেদন প্রক্রিয়া
নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরমটি পাওয়া যাবে ইসলামিক ফাউন্ডেশনের ওয়েবসাইটে (www.islamicfoundation.gov.bd)। ফরমটি পূরণ করে বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুযায়ী প্রয়োজনীয় কাগজপত্রসহ ডাক বা কুরিয়ার সার্ভিসযোগে অথবা সরাসরি পাঠানো যাবে। আবেদন করার ঠিকানা ‘প্রকল্প পরিচালক, ‘ইসলামী পুস্তক প্রকাশনা কার্যক্রম, দ্বিতীয় পর্যায়’ শীর্ষক প্রকল্প, ইসলামিক ফাউন্ডেশন, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭। আবেদন করা যাবে ১৫ জুন-২০১৭ পর্যন্ত। -ডেস্ক
বিস্তারিত দেখুন দৈনিক সমকাল পত্রিকায় ২ জুন, ২০১৭ তারিখে প্রকাশিত বিজ্ঞপ্তিতে :