(দিনাজপুর২৪.কম) সবসময় নতুন কিছু উপহার দেওয়ার চেষ্টা করেন হানিফ সংকেত। এবার ঈদের ‘ইত্যাদি’তেও এর ব্যতিক্রম হচ্ছে না। এতে গান করবেন অভিনয়শিল্পী, অন্যদিকে অভিনয় করবেন কণ্ঠশিল্পী। ‘ইত্যাদি’র বিশেষ চমক হচ্ছে মিউজিক্যাল ড্রামা। গ্রাম থেকে সদ্য ঢাকায় আসা এক ব্যক্তির রাস্তা পারাপার নিয়ে দ্বিধা, ঈদে বিদেশ যাওয়া ও ঈদে বিভিন্ন উদ্ভট রেসিপির বাড়াবাড়ি নিয়ে তিনটি ভিন্ন ভিন্ন মিউজিক্যাল ড্রামা থাকছে।
এরমধ্যে একটিতে অভিনয় করেছেন আজিজুল হাকিম। যেখানে তিনি প্রথমবারের মতো গানও গেয়েছেন! আরেকটি নাটিকায় অভিনয় করেছেন সংগীতশিল্পী দিনাত জাহান মুন্নী। তার সহশিল্পী হিসেবে থাকছেন অভিনেত্রী কুসুম শিকদার। এতে প্রথমবারের মতো অভিনয় করলেন মুন্নী আর অভিনেত্রী-গায়িকা কুসুম শিকদার অভিনয়ের পাশাপাশি গাইলেন গান। অন্য মিউজিক্যাল ড্রামাতে অভিনয় করেছেন মিডিয়ার দুই জনপ্রিয় বন্ধু ইমন ও নিরব।
তিনটি পর্বই দর্শকদের ভীষণ আনন্দ দেবে বলে প্রত্যাশা করছে নির্মাণ প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন। বিটিভিতে ‘ইত্যাদি’ প্রচার হবে ঈদের পরদিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর। যথারীতি রচনা, উপস্থাপনা ও পরিকল্পনা করেছেন হানিফ সংকেত। -ডেস্ক