(দিনাজপুর২৪.কম) ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ প্রায় ৩০ লাখ নেতাকর্মীকে ঢাকায় এনেছে বলে অভিযোগ করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

বিএনপি ঢাকায় অস্ত্রধারী সন্ত্রাসীদের এনেছে বলে ওবায়দুল কাদেরের অভিযোগের পর পাল্টা বক্তব্যে এমন দাবি করেন খন্দকার মোশাররফ।

বুধবার আর কে মিশন রোডে প্রয়াত মেয়র সাদেক হোসেন খোকার বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি ওবায়দুল কাদেরের বক্তব্যের নিন্দা জানিয়ে বলেন, এটা অত্যন্ত হাস্যকর। কে না জানে যে বিএনপির প্রার্থীরা, সাধারণ কর্মীরা বাড়িতে থাকতে পারছে না পুলিশের বিভিন্ন ধরনের কর্মকাণ্ডের কারণে। আমাদের পক্ষে বাইরে থেকে লোক আনা বা কোনো অস্ত্র-শস্ত্র যোগাড় করা- এটা অসম্ভব বিষয়। এটা আমাদের দ্বারা করা সম্ভবও নয়, এটা আমরা করিও নাই।

দক্ষিণে বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক খন্দকার মোশাররফ আওয়ামী লীগের বিরুদ্ধে একই অভিযোগ এনে বলেন, আমরা জানি যে, আওয়ামী লীগ এটা আসলে করছে। তারা বাইরে থেকে নেতাকর্মীদের ঢাকা শহরে এনে সয়লাব করে ফেলেছে, ৩০ লাখ নেতাকর্মী ঢাকা শহরে এনেছে এবং অস্ত্র-শস্ত্রসহ এনেছে। এই অস্ত্র-শস্ত্র নিয়ে আসতে তাদের কর্মীরা সাহস পায়, কারণ পুলিশ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে না। এই কাজটি তারা করেছে, এই কাজটি করবে বলেই আগে থেকে বিএনপির ওপরে দোষ চাপানোর জন্য ওবায়দুল কাদের সাহেব এই ‘উদোর পিণ্ডি বুঁদোর ঘাড়ে’ নেয়ার যে তাদের সবসময়ের অভ্যাস, সেটা করার জন্য এই কথা উনি বলেছেন। আমি এর তীব্র নিন্দা জানাই।

এসময় মানুষ ভোট দিতে পারলে শতকরা ৮০ ভাগ ভোট পেয়ে ঢাকায় বিএনপির প্রার্থীরা বিপুল ভোটে জয়ী হবে বলে দাবি করেন তিনি। -ডেস্ক