1. dinajpur24@gmail.com : admin :
  2. erwinhigh@hidebox.org : adriannenaumann :
  3. dinajpur24@gmail.com : akashpcs :
  4. self@unliwalk.biz : brandymcguinness :
  5. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  6. rosettaogren3451@dvd.dns-cloud.net : darrinsmalley71 :
  7. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  8. vandagullettezqsl@yahoo.com : gastonsugerman9 :
  9. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  10. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  11. corinehockensmith409@gay.theworkpc.com : meaganfeldman5 :
  12. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  13. news@dinajpur24.com : nalam :
  14. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  15. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  16. Roosevelt_Fontenot@speaker.buypbn.com : rooseveltfonteno :
  17. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  18. gorizontowrostislaw@mail.ru : spencer0759 :
  19. jcsuave@yahoo.com : vaniabarkley :
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ১২:৩১ পূর্বাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

আশা করি বিএনপির নির্বাচিতরাও সংসদে আসবেন: নাসিম

  • আপডেট সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০১৯
  • ২ বার পঠিত

ফাইল ছবি

(দিনাজপুর২৪.কম)  সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়া সুলতান মোহাম্মদ মনসুরের উদাহরণ টেনে ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, আশা করি বিএনপিসহ ঐক্যফ্রন্টের অন্য যারা নির্বাচিত হয়েছেন, তারাও সংসদে আসবেন। সংসদে এসে সরকারের ভুল ধরিয়ে দেবেন। সরকারের কঠোর সমালোচনা করবেন। এই পথে আপনাদের থাকতে হবে।

শুক্রবার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের সভা শেষে ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি। নাসিম বলেন, শুধু প্রেসব্রিফিং করে, লোক দেখানো আন্দোলন করে আপনাদের নেত্রীকে মুক্ত করতে পারবেন না।

উপজেলা নির্বাচনে অংশ না নেওয়ায় বিএনপির সমালোচনা করে তিনি বলেন, নির্বাচন বর্জন করে গত কয়েক বছরে তারা কোনো নির্বাচন ভণ্ডুল করতে পারে নাই। আবারও তারা নির্বাচন বর্জন করে ভুল পথে গিয়ে দলকে ধ্বংস করে দিচ্ছে।

বিএনপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, আগামী উপজেলা নির্বাচনে জনগণ বিপুলভাবে অংশগ্রহণ করবে। তাই নির্বাচন বর্জনের পথ পরিহার কররুন, গণতান্ত্রিক ধারা ব্যাহত করবেন না।

ব্রিফিংয়ে ১৪ দলের পক্ষ থেকে মার্চ মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেন নাসিম। তিনি বলেন, ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে তার প্রকৃতিতে শ্রদ্ধা নিবেদন করবে ১৪ দল। ১৯ মার্চ আলোচনা সভা এবং ২৫ মার্চ গণহত্যা দিবসে স্মরণসভা করা হবে। ২৬ মার্চ স্বাধীনতা দিবস উদযাপন ও ২৮ মার্চ স্বাধীনতা দিবসের আলোচনা সভা করবে ১৪ দল।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

উল্লেখ্য, একাদশ সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট থেকে জয়ীদের সংসদ সদস্য হিসেবে শপথে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল বিএনপির নেতৃত্বাধীন এই জোটের। নির্বাচনে গণফোরামের হয়ে ঐক্যফ্রন্টের অধীনে ধানের শীষ প্রতীক নিয়ে মৌলভীবাজার-২ আসন থেকে নির্বাচিত হন সুলতান মনসুর। বৃহস্পতিবার সংসদ সদস্য হিসেবে শপথ নিয়ে তিনি সংসদ অধিবেশনে যোগ দেন।

জোট ও দলের নির্দেশ অমান্য করে শপথ নেওয়ায় গণফোরাম ও জাতীয় ঐক্যফ্রন্ট থেকে তাকে বহিষ্কার করা হয়। এছাড়া তার সংসদ সদস্য পদ বাতিল করার জন্য আইনগত দিক খতিয়ে দেখছে দল।-ডেস্ক

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর