(দিনাজপুর২৪.কম) প্রায় বছর খানেক আগে সোশ্যাল মিডিয়ায় হৈচৈ ফেলে দিয়েছিল রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের ছবিগুলো। ইতালির লেক কমোতে রাজকীয় স্টাইলে গাটছড়া বেঁধেছিলেন এই তারকা জুটি।

এদিকে, এই তারকা দম্পতি যখন প্রেমের সম্পর্কে ছিলেন তখন সবাই অপেক্ষা করছিলেন তাদের বিয়ের। আর তারা যখন বিয়ে করলেন এখন সকলে অপেক্ষায় রয়েছে তাদের সন্তাদের। দীপিকা কবে মা হবেন এমনটাই প্রশ্ন তাদের ভক্তদের মনে। এমনকি প্রায় সময় বলিউডের এই অভিনেত্রীর মা হওয়ার গুঞ্জনও শোনা যায়।

মা হওয়া প্রসঙ্গে এক সাক্ষাৎকারে দীপিকা বলেন, আমি মা হতে যাচ্ছি! এমন গুঞ্জন প্রায় সময়ই শুনে থাকি। কিন্তু সকলের উদ্দেশে বলছি, আমরা সন্তান চাই তবে এটি সঠিক সময় নয়। আমরা শুধু এখন আমাদের ক্যারিয়ারের দিকে ফোকাস করছি।

বর্তমানে কবির খান পরিচালিত ‘৮৩’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন দম্পতি। এ নিয়ে পঞ্চমবারের মতো বড় পর্দায় জুটি বাঁধতে যাচ্ছেন তারা।

দীপবীর এর আগে সঞ্জয়লীলা বানসালির ‘গোলিও কি রাসলীলা রাম-লীলা’ (২০১৩), ‘বাজিরাও মাস্তানি’ (২০১৫), ‘পদ্মাবত’ (২০১৮) ও হোমি আদাজানিয়ার ‘ফাইন্ডিং ফ্যানি’ (২০১৪) ছবিতে একসঙ্গে অভিনয় করেন। -ডেস্ক