শাহ্ আলম শাহী (দিনাজপুর২৪.কম)গতকাল চাউলিয়াপট্টি এলাকায় আমার চ্যানেল আই দর্শক ফোরাম দিনাজপুরের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ও পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ মতিয়ার রহমান বলেছেন,শুধু কৃষক,মাটি ও মানুষে’র জন্য নয়, দুঃসময়ে দুঃস্থ-দরিদ্র শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়ে প্রমান করে দিয়েছে সর্বশীর্ষে রয়েছে চ্যানেল আই। চ্যানেল আই প্রমান করে দিয়েছে পরিবেশ, মাটি,মানুষ ও দেশের পক্ষে কাজ করে। হৃদয়ের কথা বলে। তার প্রমান আজকের এই প্রয়াস। প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ করেছে চ্যানেল আই। চ্যানেল আই’র মতো এভাবে প্রতিটি প্রতিষ্ঠান ও বিত্তবান ব্যক্তিদের দরিদ্র শীতার্ত ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো প্রয়োজন। তাহলে দারিদ্র মুক্ত হবে এ দেশ ভালোভাবে বাঁচবে মানুষ।
আজ শুক্রবার সকালে ট্রাই ফাউন্ডেশনের সহায়তায় আমার চ্যানেল আই দর্শক ফোরাম দিনাজপুরের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেছেন। দিনাজপুর শিক্ষা অধিদপ্তর সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয় (গুরু ট্রেনিংক স্কুল) চত্বরে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু সালেহ মোহাম্মদ মাহাফুজুল আলম।
দিনাজপুরে আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের সভাপতি সহিদুর রহমান পাটোয়ারী মোহনের সভাপতিত্বে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ফোরামের সিনিয়র সহ-সভাপতি এস.এম. খালেকুজ্জান রাজু,ফোরামের সাধারণ সম্পাদক ও চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী,দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মো.এমদাদুল হক মিলন,দিনাজপুর পৌর কাউন্সিলর মোস্তফা কামাল মুক্তিবাবু,সহ-সম্পাদক মিনারুল ইসলাম মিনার, হাসান চৌধুরী,ওসমান গণি,শিক্ষাবিদ করীব মাষ্টার,দৈনিক দিনবদলের সংবাদের সম্পাদক ও প্রকাশক মো. রেজাউল করিম, ,সাংবাদিক মো.মিজানুর রহমান ডোফুরা,প্রশান্ত রায় চৌধূরী জুনসহ অন্যরা উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে দুঃস্থ ও শীতার্তদের মাঝে দুই’শত পিস কম্বল বিতরণ করা হয় ।