(দিনাজপুর২৪.কম) আওয়ামী লীগের সম্মেলন ঘিরে স্বাভাবিকভাবেই ঘুরে ফিরে আসছে সাধারণ সম্পাদক পদে ওবায়দুল কাদেরের থাকা না থাকার বিষয়টি। সম্পাদক পদসহ কোনো পরিবর্তন আসছে কিনা তা জানতে অপেক্ষা করতে হবে আগামী ২১ ডিসেম্বর পর্যন্ত।

এ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, আমাদের নেত্রী আসলে কি চান? কাকে চান? নতুন কাউন্সিল থেকে যে নেতৃত্ব আসবে এই নেতৃত্ব তিনি কোন মডেলে রিকাস্ট করবেন এবং কিভাবে সাজাবেন তিনি নিজেই সেটি ঠিক করবেন। এ বিষয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না।

বৃহস্পতিবার সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২১তম সম্মেলনের প্রস্তুতি দেখতে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন ।

দ্বিতীয় মেয়াদে আবারও সাধারণ সম্পাদক (জিএস) হিসেবে আপনার নাম শোনা যাচ্ছে সাংবাদিকদের এই প্রশ্নের কাদের বলেন, এটা আল্লাহপাক জানেন, নেত্রী জানেন।

দল আর সরকারকে আলাদা করার কোনো ছাপ এই সম্মেলনে থাকবে কিনা। এমন প্রশ্নে সাধারণ সম্পাদক বলেন, দল আর সরকার গুলিয়ে ফেলার কোন বিষয় থাকবে না। আলাদা করা তো কোনো বিষয়ই না। আমাদের সভাপতি তো দলের সভাপতি আবার তিনি প্রধানমন্ত্রী। সেখানে তিনিই অপরিহার্য ব্যক্তি। আমরা অনেকেই অপরিহার্য না, আমাদের বিকল্প আছে কিন্তু শেখ হাসিনার কোনো বিকল্প এই পার্টিতে এখনো নাই। -ডেস্ক