1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  6. news@dinajpur24.com : nalam :
  7. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  8. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৪:১৬ পূর্বাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

আদালতে খালেদা : ‘শেখ হাসিনাকেও এখানে আনা হোক’

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮
  • ১ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) নাইকো দুর্নীতি মামলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ছিলেন উল্লেখ করে তাকে আদালতে হাজির করার দাবি জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারের বিশেষ আদালতে খালেদা জিয়াকে হাসপাতাল থেকে বেলা ১১টা ৪০ মিনিটের দিকে হুইল চেয়ারে করে হাজির করা হয়। আজ এ মামলায় অভিযোগ গঠন বিষয়ে শুনানির দিন ধার্য ছিল। অভিযোগ গঠনের বিষয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক  আইনমন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদ আত্মপক্ষ সমর্থন করে বক্তব্য দেন।
আংশিক শুনানি নিয়ে মওদুদ আহমদ ও খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়ার আবেদনের প্রেক্ষিতে পরবর্তী শুনানির জন্য ১৪ই নভেম্বর দিন ধার্য করেন ঢাকার নবম বিশেষ জজ আদালতের বিচারক মো. মাহমুদুল কবির। শুনানির একপর্যায়ে খালেদা জিয়া আদালতের উদ্দেশ্যে বলেন, ‘এই মামলায় বর্তমান প্রধানমন্ত্রীও (শেখ হাসিনা) ছিলেন। আমি তো শুধু এর আগের ধারাবাহিকতা অব্যাহত রেখেছি। যদি তা না করতাম তাহলে এখন হয় তো বলা হতো কেন করলাম না। তাই আদালতে যদি আমি আসি, তা হলে তাকেও এখানে আনতে হবে।’ এ সময় আদালতের বিচারক বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ মামলার পার্ট নন। কাজেই তাকে এখানে হাজির  করানোর কোনো প্রশ্ন উঠছেনা।’ শুনানির একপর্যায়ে খালেদা জিয়া আদালতের উদ্দেশ্যে বলেন, ‘আমি অসুস্থ। বসে থাকতে পারছিনা।’ পরে তার আইনজীবীদের করা আবেদনের প্রেক্ষিতে ১৪ই নভেম্বর পর্যন্ত শুনানি মুলতবি করেন আদালত। আজ শুনানি শেষে আবারো তাকে কারাগারে নেয়া হয়। -ডেস্ক

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর