(দিনাজপুর২৪.কম) নওগাঁর আত্রাইয়ে মাদকসেবন ও জুয়া খেলার দায়ে ১৯ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার রাত ১১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: ছানাউল ইসলাম এই রায় দেন। পরে শনিবার সকালে দণ্ডপ্রাপ্তদের জেল হাজতে পাঠানো হয়েছে বলে আত্রাই থানার ওসি জানান।

দণ্ডপ্রাপ্তরা হলেন- আত্রাই উপজেলার শিমুলিয়া গ্রামের গোলাম সর্দার (৪৭), ভরতেতুলিয়া গ্রামের হাবল প্রামানিক (৩১), শামীম আলী দেওয়ান (২৮), কেরামত আলী (৫৯), মোঃ রফিকুল ইসলাম (৩৮), নাজমুল হক (৫১), আমরুল কসবা গ্রামের মফেল মৃধা (৪৫), থাওঐপাড়া গ্রামের এরশাদ হোসেন (২৮), জিয়াউর রহমান (৫৫), বিহারীপুর গ্রামের মোজাহারুল সর্দার (৩২), মহাদীঘি গ্রামের বাবু মন্ডল (৫৫), সদুপুর গ্রামের মানিক মন্ডল (২৬), মহাদীঘি গ্রামের মজিব সরদার (৪২), বিহারপুর গ্রামের গোলাম মোস্তফা (৬৫), মজিবর রহমান (৫৯), খোলাপাড়া গ্রামের খলিলুর রহমান (৫৮), মজিবর রহমান (৫৯), হিঙ্গলকান্দী গ্রামের হারুন উর রশিদ (১৯) ও  সেকেন্দার হোসেন (৪৪)।

র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের এএসপি জাহেদ শাহরিয়ার জানান, শুক্রবার রাত ৮টার দিকে আত্রাই উপজেলা বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক সংরক্ষণ, প্রকাশ্যে সেবন ও জুয়া খেলার অপরাধে ১৩ পুড়িয়া গাঁজা, ১০ সেট প্লেইং কার্ডসহ ১৯ জনকে আটক করা হয়। আটকদের ভ্রাম্যমাণ আদালতে সোর্পদ করা হলে বিভিন্ন মেয়াদে তাদের কারাদণ্ড প্রদান করা হয়েছে।-ডেস্ক