(দিনাজপুর২৪.কম) আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি আগামী মঙ্গলবার (২৪ ডিসেম্বর) ঘোষণা হবে বলে জানিয়েছেন দলটির পুনর্নির্বাচিত সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।আজ রবিবার (২২ ডিসেম্বর) সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, কমিটিতে এখন অর্গানাইজিং সেক্রেটারি, ধর্ম সম্পাদক, শিল্প-বাণিজ্য কোষাধ্যক্ষ, অর্থ সম্পাদক, তথ্য ও গবেষণা সম্পাদক- এ কয়টি পদ আছে। আর নিচের দিকে পুরো ওয়ার্কিং কমিটির সদস্যদের নাম ঘোষণা বাকি। পুরোটা ঘোষণা হলে পূর্ণাঙ্গ চিত্র পেয়ে যাবেন।তিনি বলেন, আগামী মঙ্গলবার আমাদের প্রেসিডিয়াম মিটিং আছে, এর মধ্যে একটা খসড়া প্রস্তাব ও প্রেসিডিয়ামে আলাপ-আলোচনার পর সেদিনই পূর্ণাঙ্গ কমিটি আশা করছি।গত ২০ ও ২১ ডিসেম্বর আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল শেষে শেখ হাসিনাকে টানা নবমবারের সভাপতি এবং ওবায়দুল কাদের দ্বিতীয়বার সাধারণ সম্পাদক করে ৮১ সদস্যের মধ্যে ৪২ জনের নাম জানিয়ে দলের কমিটি ঘোষণা করা হয়।আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি আগামী মঙ্গলবার (২৪ ডিসেম্বর) ঘোষণা হবে বলে জানিয়েছেন দলটির পুনর্নির্বাচিত সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।আজ রবিবার (২২ ডিসেম্বর) সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, কমিটিতে এখন অর্গানাইজিং সেক্রেটারি, ধর্ম সম্পাদক, শিল্প-বাণিজ্য কোষাধ্যক্ষ, অর্থ সম্পাদক, তথ্য ও গবেষণা সম্পাদক- এ কয়টি পদ আছে। আর নিচের দিকে পুরো ওয়ার্কিং কমিটির সদস্যদের নাম ঘোষণা বাকি। পুরোটা ঘোষণা হলে পূর্ণাঙ্গ চিত্র পেয়ে যাবেন।তিনি বলেন, আগামী মঙ্গলবার আমাদের প্রেসিডিয়াম মিটিং আছে, এর মধ্যে একটা খসড়া প্রস্তাব ও প্রেসিডিয়ামে আলাপ-আলোচনার পর সেদিনই পূর্ণাঙ্গ কমিটি আশা করছি।গত ২০ ও ২১ ডিসেম্বর আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল শেষে শেখ হাসিনাকে টানা নবমবারের সভাপতি এবং ওবায়দুল কাদের দ্বিতীয়বার সাধারণ সম্পাদক করে ৮১ সদস্যের মধ্যে ৪২ জনের নাম জানিয়ে দলের কমিটি ঘোষণা করা হয়। -ডেস্ক