1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  6. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  7. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  8. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  9. news@dinajpur24.com : nalam :
  10. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  11. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  12. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  13. jcsuave@yahoo.com : vaniabarkley :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ১২:৪৬ অপরাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

আইফোন ৮ এর তথ্য ফাঁস

  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ জুন, ২০১৭
  • ১ বার পঠিত
(দিনাজপুর২৪.কম)আইফোন ৮ এর নতুন কিছু তথ্য ও ছবি ফাঁস করেছে চীনা সাইট আইফোনার্স। সাইটটিতে বলা হয় নতুন আইফোন ৮ নিয়ে স্যামসাং গ্যালাক্সি এস৮ ও এলজি জি৬-এর সঙ্গে প্রতিযোগিতায় নামবে অ্যাপল। পুরো বেজেলহীন এই আইফোনটির পর্দার অনুপাত উল্লেখ করা হয় ১৮.৫:৯, বলা হয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আইএএনএস-এর প্রতিবেদনে।
ধারণা করা হচ্ছে আইফোন ৮-এ বড় ধরনের পরিবর্তন আনবে অ্যাপল। চলতি বছরের শেষ দিকে ডিভাইসটি উন্মোচনের কথা রয়েছে প্রতিষ্ঠানটির। এর আগে আইফোন ৭এস উন্মোচন করবে প্রতিষ্ঠানটি। কিন্তু বরাবরের ‘এস’ সিরিজের মতো আইফোন ৭এস-এও বাহ্যিক পরিবর্তন আনা হবে না বলে ধারণা করা হচ্ছে।
এর আগে আইফোন ৬-এর পর নকশায় খুব বেশি পরিবর্তন দেখা যায়নি আইফোনের। কিন্তু আইফোনে ৮-এ অনেক কিছুই পরিবর্তন হবে বলে গুজব রয়েছে।
নতুন ফাঁস হওয়া ছবিতে দেখা গেছে সামনের পুরোটা অংশ জুড়ে পর্দা রাখা হয়েছে। ওপরের দিকে পর্দার কিছুটা অংশ বাদ দিয়ে সেখানে ক্যামেরা ও অন্যান্য সেন্সর বসানো হয়েছে। যেহেতু সামনে থেকে হোম বাটন বাদ দেওয়া হয়েছে তাই ধারণা করা হচ্ছে ওপরের ওই অংশেই নেভিগেশন বাটন রাখা হবে।
প্রাথমিকভাবে ধারণা করা হয়েছিল পর্দার মধ্যেই ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহার করা হবে আইফোন ৮-এর। কিন্তু ফাঁস হওয়া ছবিতে দেখা গেছে ডিভাইসের পেছেন অ্যাপল লোগো-এর নিচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রাখা হয়েছে।
এছাড়া আইফোন ৭-এর মতো ডুয়াল ক্যামেরা দেখা গেছে আইফোন ৮-এ। তবে, আড়াআড়ি না রেখে এবার লম্বালম্বিভাবে ডুয়াল ক্যামেরা বসানো হয়েছে এতে। -ডেস্ক

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর