(দিনাজপুর২৪.কম) নারী আইপিএল খ্যাত ভারতীয় ঘরোয়া টুর্নামেন্ট ওমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জের জন্য পৃথক তিনটি স্কোয়াড ঘোষণা করেছে দেশটির ক্রিকেট সংস্থা (বিসিসিআই)। আসরে সুযোগ পেয়েছেন বাংলাদেশের দুই ক্রিকেটার সালমা খাতুন ও জাহানারা আলম। ভারতীয় তারকা স্মৃতি মান্ধানার নেতৃত্বাধীন ট্রেলব্লেজার্স দলের হয়ে খেলবেন বাংলাদেশি অলরাউন্ডার সালমা খাতুন। আর পেসার জাহানারা খেলবেন ভারত জাতীয় দলের সাবেক অধিনায়ক মিতালী রাজের নেতৃত্বে ভেলোসিটি দলের হয়ে। টাইগ্রেস পেসার জাহানারা এই টুর্নামেন্ট খেলছেন টানা দ্বিতীয় মৌসুম।

আসরের রাউন্ড রবিন তিন ম্যাচ মাঠে গড়াবে আগামী ৪, ৫ ও ৭ই নভেম্বর। আর ৯ই নভেম্বর হবে ফাইনাল।সব ম্যাচ সংযুক্ত আরব আমিরাতে হবে। তবে ভেন্যুর নাম ঘোষণা করেনি বিসিসিআই।

আসরের প্রত্যেক ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। টুর্নামেন্টের প্রথম ম্যাচে শিরোপাধারী হারমানপ্রিত কাউরের দল সুপারনোভাসের মুখোমুখি হবে জাহানারা আলমের ভেলোসিটি। একই দলের হয়ে গত আসরেও বল হাতে মাঠ মাতিয়েছেন জাহানারা আলম। ৫ই নভেম্বর সুপারনোভাসের বিপক্ষে মাঠে নামবে সালমা খাতুনের দল ট্রায়ালব্লেজার্স। আর ৭ই নভেম্বর মুখোমুখি হবেন সালমা-জাহানারা।-ডেস্ক