কাজী জহির উদ্দিন তিতাস (দিনাজপুর২৪.কম) বঙ্গবন্ধুর সহচর ও জাতির জনকের হত্যা মামলার প্রধান কৌসুলী, আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য, সাবেক এমপি মরহুম এডভোকেট সিরাজুল হক বাচ্চু মিয়ার সহধর্মিনী ও আইনমন্ত্রী আনিসুল হক এমপির মাতা জাহানারা হক’র সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

২৭ অক্টোবর রোববার বাদ মাগরিব কসবা টিভি ও চ্যানেল নিউজ এর আয়োজনে ঢাকাস্থ চৌধুরী মলে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।

কসবা টিভি’র সম্পাদক ও কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ. ম. হারুনুর রশীদ ঢালী’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন ( জেএসকেএফ) ও চ্যানেল ২৬ এর চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম সাইফুল।

দৈনিক স্বাধীন সংবাদ’র সম্পাদক আনোয়ার হোসেন আকাশ, জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতি ও চ্যানেল নিউজের সম্পাদক কাজী জহির উদ্দিন তিতাস, সিএন বাংলার চেয়ারম্যান আল মাহমুদ, দৈনিক দেশপত্রিকা’র সিনিয়র রিপোর্টার ও কসবা উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি মোঃ আব্দুর রহিম মোল্লা, বাংলাদেশ মানব কল্যাণ পার্টির চেয়ারম্যান প্রফেসর আশরাফুল ইসলাম, বৃহত্তর কুমিল্লা ঐক্য পরিষদের আহ্বায়ক মোঃ সাইফুল ইসলাম, নিউজ বাংলা ৭১ এর সম্পাদক কাজী আল আমিন প্রমুখ মিলাদ ও দোয়াতে অংশ গ্রহণ করেন।
উল্লেখ্য যে, জাহানারা হক ঢাকাস্থ এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন।