anushoka-rtvonline

(দিনাজপুর২৪.কম) কদিন ধরেই বাহুবলী তারকা প্রভাস ও আনুশকা শেঠির বিয়ে নিয়ে নানা জল্পনা-কল্পনা চলছে ভারতীয় গণমাধ্যমে। এই দুই তারকাকে বিয়ে দিতে যেন উঠে পড়ে লেগেছে সংবাদ মাধ্যমগুলো।তবে সেই গুঞ্জন অস্বীকার করলেন আনুশকা শেঠি। তিনি বলেন, এই মুহূর্তে বিয়ে করার কোনো পরিকল্পনা নেই। প্রভাস আমার ভালো বন্ধু। তার সঙ্গে বিয়ের প্রশ্নই উঠে না। সবার কেন জলঘোলা করছে বুঝতে পারছি না।

জানা গেছে, ‘বাগমতি’-র শুটিংয়ের সেটে হাজির হয়েছিলেন প্রভাস। তাও লুকিয়ে। রুমাল দিয়ে মুখ ঢেকে আচমকাই ‘বাগমতি’র সেটে হাজরি হন এই নায়ক। কিন্তু, ভক্তদের চোখে ধরা পড়েন তিনি। আনুশকা শেঠির সঙ্গে কে দেখা করতে আসছেন, ওই সময় তা নিয়েই শুরু হয় জল্পনা।

এরপর আচমকা মুখ থেকে রুমাল সরে গেলে, দেখা যায় ‘বাগমতি’র সেটে হাজির হয়েছেন এই নায়ক। কিন্তু, বাগমতির সেটে কেন মুখ ঢেকে হাজির হলেন প্রভাস? ভক্তদের হাত থেকে রেহাই পাবার পর হবু বউয়ের সঙ্গে দেখা করতে শুটিং সেটে হাজির হয়েছেন প্রভাস এমন গুঞ্জন শুরু হয়।আনুশকা এখন ‘বাগমতি’-এর শুটিংয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। অন্যদিকে প্রভাস ব্যস্ত আছেন তার ‘সাহো’র শুটিং নিয়ে। হায়দরাবাদে শুরু হয়েছে এই ছবির শুটিং। -ডেস্ক