(দিনাজপুর২৪.কম) এর আগে নির্মাতাদের অনেকেই লাক্স সুপারস্টার মেহজাবিন ও আফরান নিশোকে নিয়ে নাটক নির্মাণ করেছেন। তবে এবারই প্রথম তারা জুটি হয়ে অভিনয় করছেন অঞ্জন আইচের নাটকে। ‘তোমার কথা বলবো কাকে’ শিরোনামের এই নাটকটি আগামী দুর্গাপূজার টিভি অনুষ্ঠানমালায় প্রচার হবে। রাজধানীর উত্তরার একটি হাউজে নাটকটির শুটিং শুরু হয়েছে গতকাল থেকে। বৃষ্টিকে উপেক্ষা করেই পরিচালক অঞ্জন আইচ নাটকটি নির্মাণ করছেন। এতে অভিনয় প্রসঙ্গে আফরান নিশো বলেন, ‘দাদার নির্দেশনায় কাজ করতে এ কারণেই ভালো লাগে যে, তার গল্পভাবনা সবসময়ই খুব ভালো হয়।

সেই গল্প ভাবনার সাথে যখন শিল্পীদের অভিনয়, চিত্রনাট্য, মেকিংয়ের চমৎকার সমন্বয় ঘটে, তখনই একটি সুন্দর নাটক হয়ে দাঁড়ায়। আশা করি এই নাটকটিও ঠিক তেমনি একটি নাটক হবে। আর দাদার নির্দেশনায় প্রায় তিন বছর পর আমার কাজ করা হচ্ছে। মেহজাবিন এই সময়ে এসে অভিনয় নিয়ে দারুণভাবে ভাবছে। এটা একজন অভিনেত্রী হিসেবে খুবই ভালো দিক। রূপ সচেতনতার পাশাপাশি অভিনয়টা নিয়ে যে ভাবতে হবে, সেটা একজন অভিনয় শিল্পীর কাজ। মেহজাবিন সবসময়ই আমার একজন পছন্দের কো-আর্টিস্ট। দর্শকও আমাদের এই জুটিকে খুব পছন্দ করেন।’ মেহজাবিন বলেন, ‘অনেকদিন পর অঞ্জন দাদার নাটকে কাজ করছি। তার নির্দেশনায় এবারই প্রথম খ- নাটকে কাজ করা।

গল্পটা বেশ ভালো। নিশো ভাইয়া নিঃসন্দেহে একজন ভালো অভিনেতা। তার সঙ্গে অভিনয় করাটা সবসময়ই বেশ উপভোগ করি। একজন সহশিল্পী যখন ভালো হয়, তখন কাজ করাটাও চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায়।’ পরিচালক অঞ্জন আইচ জানান, তোমার কথা বলবো কাকে নাটকটি একটি রোমান্টিক ও যথেষ্ট আবেগঘন নাটক। আফরান নিশো ও মেহজাবিন চৌধুরীকে গল্পের কারণে তাদের সর্বোচ্চ অভিনয় দিয়েই অসীম ও রিয়া চরিত্র দুটিকে ফুটিয়ে তুলতে হচ্ছে। আসছে দুর্গাপূজায় দশমীতে বাংলাভিশনে নাটকটি প্রচার হবে। -ডেস্ক