(দিনাজপুর২৪.কম) সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮৬ দিন পর গ্রেপ্তার করা হলো তার বান্ধবী রিয়া চক্রবর্তীকে। আজ মঙ্গলবার দুপুরে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তাকে গ্রেপ্তার দেখায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়, গত রোববার ও সোমবার রিয়াকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। পরে আজও ডাকা হয় রিয়াকে।  জিজ্ঞাসাবাদের কিছুক্ষণ পরই দুপুরে রিয়াকে মাদক-কাণ্ডে গ্রেপ্তার করে এনসিবি। বিকেল সাড়ে ৪টার দিকে তার ডাক্তারি পরীক্ষা হওয়ার কথা রয়েছে।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। শুরুতে মুম্বাই পুলিশের হাতেই তদন্তভার ছিল। পরে সুপ্রিম কোর্টের নির্দেশে তা কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের হাতে ওঠে। সেই মামলায় রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে মাদক সেবনের কথা উঠে আসে। এরপর আলাদা করে তদন্ত শুরু করে এনসিবি।

ওই ঘটনায় গত সপ্তাহে দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর শুক্রবার রিয়ার ভাই শৌভিক ও সুশান্তের প্রাক্তন ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হন সুশান্তের হাউজ হেল্প দীপেশও। ৯ সেপ্টেম্বর পর্যন্ত হেফাজতে রয়েছেন তারা।-ডেস্ক