(দিনাজপুর২৪.কম) অভিনয়ের বাইরেও একজন ব্যবসায়ী ও চলচ্চিত্র প্রযোজক চিত্রনায়ক অনন্ত জলিল। অন্যদিকে সোশ্যাল মিডিয়ার আলোচিত নাম হিরো আলম। অনেক আগেই হিরো আলমকে নিয়ে ছবি নির্মাণের ঘোষণা দিয়েছিলেন অনন্ত জলিল। এবার সে কথাই রাখলেন তিনি। শুধু তাই নয়, অনন্ত জলিল এ পর্যন্ত তার প্রযোজিত সবগুলো ছবির নায়ক হয়েছেন। তবে এবারই ঘটছে তার ব্যতিক্রম। অনন্তর প্রযোজিত নতুন ছবির নায়ক হবেন চিত্রনায়ক ইমন।

সম্প্রতি নতুন এই ছবিতে ইমন ও হিরো আলম চুক্তিবদ্ধ হয়েছেন। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলেই শুরু হবে এর শুটিং। এমনটাই জানিয়েছেন অনন্ত জলিল।

জানা গেছে, অনন্তর পরবর্তী ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন হিরো আলম। কিন্তু ছবির নায়িকা এবং পরিচালক কে থাকবেন সেটি এখনো জানা যায়নি। দুই-এক দিনের মধ্যেই এর বিস্তারিত জানানো হবে।

এদিকে, হিরো আলমকে ছবিতে নেওয়া প্রসঙ্গে অনন্ত জলিল এক সাক্ষাৎকারে আগেই জানিয়েছিলেন, হিরো আলম একটা পর্যায়ে চলে গেছে। তাকে ছোটখাট চরিত্রে নেওয়া যাবে না। তাকে বড় চরিত্রেই কাস্ট করা হবে।

হিরো আলম বলেন, ‘অনন্ত জলিল ভাই আমার খুব পছন্দের মানুষ। তিনি কথা দিয়েছেন এবং কথা রেখেছেনও। আমাকে এমন একটি চরিত্রে কাস্ট করা হবে, সেটা দেখলে সবাই অবাক হয়ে যাবেন। শিগগিরই বিষয়টি সবাইকে জানানো হবে।

উল্লেখ্য, ২০১৭ সালের ১১ আগস্ট হিরো আলম অভিনীত প্রথম সিনেমা ‘মার ছক্কা’ মুক্তি পায়। এরপর ‘সাহসী হিরো আলম’ নামে আরও একটি ছবিতে অভিনয় করেছেন তিনি।-ডেস্ক